ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম,এস,আর টেন্ডার দাখিল

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১৩, ২০২৩ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম,এস,আর ২০২২-২০২৩ ইং অর্থ বছরের দরপত্রের টেন্ডার সিডিউল দাখিল করা হয়েছে।

১৩ ডিসেম্বর বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও’র অফিস রুমে সকাল ১০ টা থেকে দুপুর ১২ টার মধ্যে সিডিউল জমা প্রদান করেন তিনটি ঠিকাদারি প্রতিষ্ঠান। ঠিকাদারি প্রতিষ্ঠান গুলো হলো ১।
মেসার্স জাজ এন্টারপ্রাইজ, ২।এম,এন, কনাস্টাকশন, ৩।নাহার এন্টারপ্রাইজ,
নির্ধারিত সময়ের পর দুপুর ১২ টায় উপস্থিত জনসম্মুখে টেন্ডার বক্স উন্মুক্ত করা হয়।নির্ধারিত সময়ের মধ্যে তিনটি ঠিকাদারি প্রতিষ্ঠান থেকে মোট ১৭ টি দরপত্র জমা পড়ে। দরপত্র যাচাই বাছাই সম্পন্ন করে স্বাস্থ্য অধিদপ্তরের প্রেরন করবে উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর।

ক – গ্রুপ ২ টি, খ- গ্রুপ ৩ টি,গ- গ্রুপ ৩ টি,ঘ- গ্রুপ ৩ টি,ঙ- গ্রুপ ৩ টি চ- গ্রুপ থেকে ৩ টি সিডিউল সহ মোট ১৭ টি সিডিউল জমা পড়ে।
নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ তানসিভ জুবায়ের তত্তাবধানে সিডিউল উন্মুক্ত করার সময় উপস্থিত ছিলেন নগরকান্দা পৌরসভার কাউন্সিলর জাকির হোসেন জাকারিয়া, কাউন্সিলর,বাবলু মাতুব্বর, কাউন্সিলর নাসির,কাউন্সিলর ইমদাদুল, সাংবাদিক মিজানুর রহমান, সাংবাদিক লিয়াকত হোসেন,সাংবাদিক নাসির,সাংবাদিক বোরহান আনিস,সাংবাদিক জনি,আওয়ামী লীগ নেতা আলামিন, ছাত্রলীগ নেতা কামরান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তানসিভ জুবায়ের বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ঠিকাদারি প্রতিষ্ঠান থেকে সিডিউল জমা দিয়েছেন এবং ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বাধিকারী ও উপস্থিত জনতার সামনে দরপত্রের বাক্স খোলা হয়ে। তিনটি ঠিকাদারি প্রতিষ্ঠান থেকে মোট ১৭ টি দরপত্র (সিডিউল) জমা পড়ে।কাগজপত্র ঠিক আছে কিনা যাচাই বাছাই সম্পন্ন করে ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরে পাঠানো হবে। সেখান থেকে চুড়ান্ত হবে।এছাড়া একটি মহল সিডিউল জমা নিয়ে ছিনতাই ঘটনা সাজিয়ে থানায় অভিযোগ করেন এবং আমাদের কাছে জমা দেন।তাদের অভিযোগের ভিত্তিতে খতিয়ে দেখা হবে।

এমআর/ইবিসি/ ফরিদপুর

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x