ঢাকাবৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়ায় ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে জখম:আটক ১৪, লুট হওয়া অস্ত্র উদ্ধার

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ২৭, ২০২৩ ৩:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

আলাউদ্দিন আলো,স্টাফ রিপোর্টার: চকরিয়ায় পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) তিন পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ সময় তারা পুলিশের অস্ত্রও ছিনিয়ে নেয়। এ ঘটনায় জড়িত সন্দেহে ১৪ জনকে আটক করা হয়েছে। তবে আটককৃতদের নাম-পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত ১২টার দিকে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মহছনিয়াকাটা পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। বুধবার (২৬ এপ্রিল) বিকেল ৩টার দিকে বিষয়টি নিশ্চিত করেন
চকরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি চন্দন কুমার চক্রবর্তী।আহত পুলিশ সদস্যরা হলেন- চকরিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামীম আল হাসান, কনস্টেবল তরিফুল ও মামুন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম বলেন, এসআই শামীম আল হাসানের নেতৃত্বে কনস্টেবল তরিফুল ও মামুন নিয়মিত টহলের অংশ হিসেবে বরইতলী ইউনিয়নের মহছনিয়াকাটা এলাকায় যান। ওই সময় পাহাড়ি এলাকায় ধারালো অস্ত্র (কিরিচ) হাতে এক ব্যক্তিকে দেখে পুলিশ সদস্যরা তাকে ধাওয়া করেন। তখন একদল অস্ত্রধারী সন্ত্রাসী পুলিশের ওপর হামলা চালায়। এতে এসআই শামীম, কনস্টেবল তরিফুল ও মামুন আহত হন। সন্ত্রাসীরা তাদের অস্ত্রও ছিনিয়ে নেয়। পরে অতিরিক্ত পুলিশ অভিযান চালিয়ে লুট হওয়া অস্ত্র উদ্ধার এবং সন্দেহজনক ১৪ জনকে আটক করে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x