ঢাকাবৃহস্পতিবার , ১৭ জুন ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কোন গ্রাম পুলিশ মাদক কারবারে জড়িত হলে বহিষ্কার: শ্রাবস্তী রায়

একুশে বার্তা
জুন ১৭, ২০২১ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

টেকনাফ অফিস:

কক্সবাজারের টেকনাফে গ্রাম পুলিশ সদস্যদের ইউনিয়ন পরিষদের সেবা প্রদান ও প্রতিরক্ষা বিষয়ক অভিহিকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

(বুধবার) ১৬ জুন সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে,স্হানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের সহযোগিতায় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী’র সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক শ্রাবস্তী রায়।

অনুষ্ঠান পরিচালনা করেন স্হানীয় সরকার ডিএফ,(ইএএলজি) প্রকল্পের আ,ফ,ম সালেহ।

এ সময় উপজেলার পাঁচটি ইউনিয়নের প্রায় ৫০ জন গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন। প্রশিক্ষণে সবাইকে সঠিক ভাবে দায়িত্ব পালন করার নির্দেশসহ নানা বিষয়ে সেবা প্রদার ও প্রতিরক্ষা নিয়ে আলোচনা করা হয়।

উক্ত প্রশিক্ষণ শেষে প্রধান অতিথির বক্তব্যে স্হানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক শ্রাবস্তী রায় বলেন, কোন গ্রাম পুলিশ যদি মাদক আসক্ত বা মাদক কারবার ও রাস্ট্র বিরোধী অপরাধ কর্মকাণ্ডে জড়িত হলে সাথে সাথে বহিষ্কার করা হবে।

 

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x