ঢাকাসোমবার , ৪ এপ্রিল ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজার স্টুডেন্টস ফোরাম,ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ৪, ২০২২ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সমুদ্রনগরী কক্সবাজার জেলার শিক্ষার্থীদের সামাজিক সংগঠন কক্সবাজার স্টুডেন্টস ফোরাম,ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি ঘোষণা করা হয় অত্র ৩.৪.২০২২ তারিখ (রোববার)।

নতুন কমিটি গঠন করার লক্ষ্যে গত ১৮.৩.২০২২ তারিখ অনুষ্ঠিত কার্যনিবাহী কমিটির মিটিংয়ে অধিকাংশের মতামত এ পদপ্রার্থীদের জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়। তারপরে গত ২৬.৩.২০২২ তারিখে পদপ্রার্থীদের মিটিংয়ে সকলে উপদেষ্টা ও সদ্য সাবেকদের মতামতে নতুন কমিটি গঠন করার পক্ষে অধিকাংশ মতদেন।তারই প্রেক্ষিতে সকল উপদেষ্টা ও সদ্য সাবেক সভাপতি নোমান পারভেজ শাহ ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক মিরাছ উদ্দীন কমিটি গঠন করেন।

নতুন কমিটিতে সভাপতি মনোনীত হন ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সালমান সাদিক ও সাধারণ সম্পাদক মনোনীত হন ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ আরফাতুল ইসলাম।

সভাপতি সালমান সাদিক বলেন, “ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত কক্সবাজার জেলার সকল শিক্ষার্থীদের সমস্যা সমাধান করা এখন আমাদের দায়বদ্ধতা।দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট থাকবো”।

সাধারণ সম্পাদক মোঃ আরফাতুল ইসলাম বলেন, ” সকল শিক্ষার্থীদেরকে নিয়ে আমরা নতুন নতুন শিক্ষার্থী বান্ধব উদ্যোগ গ্রহণ করবো”।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x