ঢাকাবুধবার , ১২ মে ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজার জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা

একুশে বার্তা
মে ১২, ২০২১ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: জেলাবাসীকে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদ শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মো. মারুফ আদনান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, রহমত মাগফিরাত ও নাজাতের পবিত্র রমজান মাস শেষে মুসলিম উম্মাহর ঘরে ঘরে আনন্দের বার্তা নিয়ে আসছে পবিত্র ঈদুল ফিতর। সুনীল আকাশে এক ফালি বাঁকা চাঁদ মুসলিম নারী-পুরুষ, ধনী-গরীব সকলকে ভাসিয়ে দেবে আনন্দের স্রোতে।

পবিত্র ঈদুল ফিতরের এই শুভক্ষণে প্রান প্রিয় কক্সবাজার জেলাবাসী সহ দেশ-বিদেশের সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।ঈদ সকল মুসলিমের জীবনে বয়ে আনুক অনাবিল খুশি আর আনন্দ। আসুন ধনী- গরিব মিলে মিশে একে অপরের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করি। বর্তমান মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। সবাই সচেতন থাকুন,সুস্থ থাকুন,ঘরে থাকুন।সরকারের আইন যথাযথ মেনে চলুন।ঘরে ঈদ উদযাপন করুন।

তিনি তাঁর রাজনৈতিক দলের সকল নেতৃবৃন্দদের পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও অগ্রীম ঈদ মোবারক জানান এবং যথাযথ মর্যাদা ও সুন্দর পরিবেশে ঈদুল ফিতর উৎযাপন করার তৌফিক কামনা করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x