ঢাকাসোমবার , ১১ এপ্রিল ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজারে ১২০ টাকায় পুলিশের চাকরি হলো ৬৪ জনের 

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ১১, ২০২২ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক
সারাদেশের ন্যায় কক্সবাজারেও মাত্র ১২০ টাকায় পুলিশের কনস্টেবল হিসেবে নির্বাচিত হয়েছে ৬৪ জন। যোগ্যতার ভিত্তিতে বিনা ঘুষে চাকুরি পাওয়া সদস্য এবং পরিবারের সদস্যরা এতে খুশি। তাদের প্রত্যাশা স্বচ্ছ প্রক্রিয়ায় চাকুরি পাওয়ায় তারা কর্মজীবনে সততার সাথে দেশের জন্য কাজ করবেন। আর পুলিশ কর্মকর্তাও বলছেন, নিয়োগ যেমন স্বচ্ছ এবং যোগ্যতা ভিত্তিতে হয়েছে তারা কর্মজীবনেও এমন সততার পরিচয় দেবেন। গতকাল
সোমবার কক্সবাজার পুলিশ লাইনস এর আউটডোর অডিটিরিয়ামে নতুনভাবে নির্বাচিত পুলিশ কনস্টেবল এবং তাদের পরিবারের অভিভাবকদের সামনে কথা বলেন কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।
তিনি বলেন, অত্যন্ত স্বচ্ছ এবং যোগ্যতা অনুসারে এই ৬৪ জনকে নির্বাচিত করা হয়েছে। এদের পুলিশের হেড কোর্য়াটারে পাঠানো হচ্ছে। এরা সকলেই কর্মজীবনে স্বচ্ছতার পরিচয় দেবেন। কক্সবাজারে নির্বাচিত ৬৪ জনের জন্য ৪ জন নারী এবং ৬০ জন পুরুষ সদস্য রয়েছে।
মাত্র ১২০ টাকায় নির্বাচিত ৬৪ জন পুলিশের কনস্টেবল বলছেন, বিনা ঘুষে চাকুরি পাওয়া অনেক আনন্দের। এরজন্য সংশ্লিষ্টদের অভিনন্দন জানিয়ে কর্মজীবনে সততা, ন্যায় ও দেশের মঙ্গলে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেছেন।
নির্বাচিতদের অভিভাবকরা এতে খুশি। তারা বলছেন, যোগ্যতা ভিত্তিতে বিনা ঘুষে তাদের সন্তানের চাকুরি হয়েছে। তাদের সন্তানের প্রতি কর্মজীবনে স্বচ্ছ, সততার পরিচয় দেয়ার পরামর্শ দিয়েছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x