ঢাকামঙ্গলবার , ১৩ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

উপবৃত্তির টাকা এখন চন্ডিপুরে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং থেকে উত্তোলন করা যাবে

একুশে বার্তা
অক্টোবর ১৩, ২০২০ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রাজিবুল করিম রোমিও,স্টাফ রিপোর্টারঃ

ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা এখন থেকে সারা বাংলাদেশের যে কোন ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং থেকে উত্তোলন করা যাবে বিধায় পাবনা জেলার ভাংগুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের সকল স্কুল, মাদ্রাসা এবং কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা অত্র ইউনিয়নের চন্ডিপুর বাজারে অবস্থিত ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং থেকে উত্তোলন করা যাবে।

তাই খানমরিচ ইউনিয়নের সকল স্কুল, মাদ্রাসা এবং কলেজের শিক্ষার্থীদের চন্ডিপুর বাজারে কালাম মার্কেটে অবস্থিত ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং শাখা থেকে অতি দ্রুত স্টুডেন্ট একাউন্ট খোলার জন্য অনুরোধ করা হলো।

ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার শাখা থেকে একাউন্ট খোলা, টাকা উত্তোলন, জমা, প্রেরণ, ডি,পি,এস খোলা এবং ডি,পি,এস এর টাকা জমা, বিদেশ থেকে প্রেরিত টাকা উত্তোলন সহ সকল প্রকার ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এ নিজ এলাকায় টাকা জমা এবং উত্তোলন সম্পুর্ন ফ্রী। আর অন্য টেরিটোরি থেকে ক্যাশ ইন হাজারে মাত্র এক টাকা এবং অন্য টেরিটোরি থেকে ক্যাশ আউট হাজারে মাত্র তিন টাকা।

ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং থেকে একাউন্ট খুললে বছর শেষে কোন প্রকার টাকা কর্তন ত করা হয় না বরং বছরে দুই বার জমাকৃত অর্থের উপর লাভাংশ প্রদান করা হয়।

তাই আপনার টাকা নিরাপদে রাখতে এবং সঞ্চয় বৃদ্ধি করতে আজ ই ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং এর চন্ডিপুর বাজার শাখা থেকে একাউন্ট খুলুন।

একাউন্ট খুলতে এবং সকল প্রকার ব্যাংকিং সুবিধা উপভোগ করতে আজ ই আসুনঃ

ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড,
এজেন্ট ব্যাংকিং।
এজেন্টঃ রোমিও ডিজিটাল ফটোস্ট্যাট এন্ড কসমেটিকস।

চন্ডিপুর বাজার শাখা।
ভাংগুড়া, পাবনা।

মোবাইলঃ ০১৭১২-০৯২০৭৪
০১৭৩৭-৮৬৬৭৯৮

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x