ঢাকাবুধবার , ২৫ আগস্ট ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় বিএমএসএফ এর কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

একুশে বার্তা
আগস্ট ২৫, ২০২১ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম সহ ১১ জনের বিরুদ্ধে হুইপ সামশুল হক কতৃক দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে দেশব্যাপী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বিএমএসএফ) এর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে , বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) উখিয়া উপজেলা শাখার উদ্যােগে মানববন্ধন ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে।

২৫ আগষ্ট ২০২১ উখিয়া স্টেশন চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়।

বিএমএসএফ কক্সবাজার জেলার সহ সম্পাদক, উখিয়া উপজেলা শাখার আহবায়ক কাজী হুমায়ুন কবির বাচ্চুর সভাপতিত্বে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অথিতি ছিলেন জেলা বিএমএস এফ এর সহ সভাপতি ও উপজেলা প্রেসক্লাব উখিয়ার সভাপতি সাংবাদিক মোসলেহ উদ্দীন, বিশেষ অথিতি ছিলেন জেলা বিএমএসএফ’র সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাকুর মাহমুদ চৌধুরী, উখিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিক উদ্দীন বাবুল, উখিয়া প্রেসক্লাবের অর্থ সম্পাদক সুলতান মাহমুদ
চৌধুরী,উখিয়া প্রেসক্লাব সদস্য জসীম উদ্দীন চৌধুরী, উখিয়া উপজেলা বিএমএসএফ এর যুগ্ন আহবায়ক ও সাবেক সহ সভাপতি মঈনুদ্দিন শাহীন, আহবায়ক কমিটির সদস্য ফেরদৌস ওয়াহিদ ও
সদস্য, মোহামদ শহীদ, শাহেদ হোসেন মুবিন, কাজল আইচ, নিলয়, সাদেক হোসেন খোকা।

মানববন্ধনোত্তর সমাবেশে বক্তারা, অবিলম্বে মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি সাইদুর রহমান রিমন ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম সহ ১১ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য সরকারের কাছে জোর দাবী জানিয়েছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x