ঢাকারবিবার , ২৯ আগস্ট ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ইয়াবাও নগদ টাকাসহ চার রোহিঙ্গা যুবক আটক

একুশে বার্তা
আগস্ট ২৯, ২০২১ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

শাকুর মাহমুদ চৌধুরী;
কক্সবাজারের উখিয়ায় ৩০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ দুই লাখ ৮১ হাজার টাকাসহ চার মাদক কারবারিকে আটক করা হয়েছে। শনিবার (২৮ আগষ্ট) রাতে পালংখালীর বালুখালী দাখিল মাদরাসা এলাকা থেকে এসব ইয়াবা ও নগদ টাকাসহ তাদের আটক করে র‍্যাব-১৫।

আটকরা হলেন উপজেলার জামতলী রোহিঙ্গা ক্যাম্প-১৫ এর ডি ব্লকের নুর উদ্দিনের ছেলে আসমত উল্লাহ (২৯), কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-২ এর ডি ব্লকের মোঃ বাদুর ছেলে মোহাম্মদ রফিক (২৩) ও বালুখালী রোহিঙ্গা শিবিরের ক্যাম্প-৮ এর ৫৩ ব্লকের এর মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে মোহাম্মদ কাশিম (৪৩) ও বালুখালী জুমের ছড়া এলাকার স্থানীয় শাহ আলমের ছেলে মিজানুর রহমান (২০)।

কক্সবাজার র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করা মাদক কারবারিরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ইয়াবা ও নগদ টাকা পাওয়া যায়।

তিনি জানান, আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x