ঢাকারবিবার , ১৮ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

রামুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ষনের নামে মিথ্যা অপপ্রচারে মানববন্ধন ও প্রতিবাদ

একুশে বার্তা
অক্টোবর ১৮, ২০২০ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:
রামুর জোয়ারিয়ানালায় বিএনপির কিছু লম্পটদের দ্বারা পরিচালিত সামাজিক ও যোগাযোগ মাধ্যমে (ফেইসবুকে) ধর্ষণের নামে মিথ্যে বানোয়াট অপপ্রচারের প্রতিবাদে এবং ধর্ষণ বিরোধী মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
জোয়ারিয়ানালা ইউনিয়নের শিক্ষার্থীদের আয়োজনে আজ বিকাল ৪টায় উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা শুরু হয়।

উক্ত মানববন্ধনে বক্তরা বলেন, জোয়ারিয়ানালার বিএনপি লম্পটরা বিভিন্ন ফেইক আইড়ি থেকে বর্তমান সরকারের ভাবমূর্তি খারাপ করার জন্য মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। তবুও শেখ হাসিনার উন্নয়নকে থামানো যাবেনা।
বক্তারা দোষিদের হুশিয়ার করে বলেন, খুব দ্রুত মিথ্যা অপপ্রচার ফেইক আইড়ি থেকে না সরালে তাদের বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি মামলা করা হবে। তাদের আইনের আওতায় এনে শাস্তি কঠোর শাস্তির ব্যবস্হা করা হবে বলে জানান বক্তারা।

উক্ত কার্যক্রম উপস্থিত ছিলেন, ছাত্রনেতা এনামুল হুসাইন রিয়াদ,মোহাম্মদ আব্দুল্লাহ, ইনজামাম আহমেদ রামিম, মনছুর আলম,মো রুবেল, আমিনুল ইসলাম রনি,হারুনুর রশিদ,বোরহান উদ্দিন,জামসেদুল করিম,ছাত্রনেতা নুরুল কবির আশিক সহ যুবলীগ,ছাত্রলীগ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতৃবৃন্দরা ও জোয়ারিয়ানালা ইউনিয়নের শিক্ষার্থীবৃন্দরা এতে উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x