ঢাকাবুধবার , ২৭ জানুয়ারি ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রাত না পেরোতেই কাউন্সিলর প্রার্থী বেলাল গ্রুপের তান্ডব শুরু

একুশে বার্তা
জানুয়ারি ২৭, ২০২১ ২:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

ফুয়াদ মোহাম্মদ সবুজ, চট্টগ্রাম:
আগামীকাল ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ভোট গ্রহণের জন্য নেওয়া হয়েছে সব ধরনের প্রস্তুতি। এদিকে রাত না পেরোতেই সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনকে কেন্দ্র করে তান্ডব শুরু করে দিয়েছে নগরীর লালখান বাজার ওয়ার্ডের আ.লীগ মনোনীত কাউন্সিল প্রার্থী আবুল হাসনাত বেলালের কর্মী সমর্থকরা।

বুধবার (২৭ জানুয়ারি) রাত ১টায় বিডি টোয়েন্টিফোর লাইভ ডট কমের প্রতিনিধি ফুয়াদ মোহাম্মদ সবুজের কাছে ফোন দিয়ে এমনই অভিযোগ তুলেন লালখান বাজার-মতিঝর্ণা ওয়ার্ড মহিলা দলের সাংগঠনিক সম্পাদক কহিনুর।

তিনি অভিযোগ করে বলেন, রাত ১টায় বেলাল গ্রুপের শতাধিক কর্মী আমার বাসার সামনে দা-ছুরি নিয়ে এসে অতর্কিত হামলা চালায় এবং অকাথ্য ভাষায় গালিগালাজ করে বেলালের নির্দেশ মেনে নিয়ে নির্বাচন করার হুমকি দেয়। এরপর উত্তেজিত হয়ে জাকির, জুয়েল, মাসুদ, আরিফ ও লোকমানসহ আরো কাউন্সিলর বেলালের কর্মীরা আমার মেয়ে ফাহিমা আনজুমান মিমকে (১৭) ইট দিয়ে মাথায় মারতে মারতে গুরুতর জখম করে। এসময় আমি পার্শ্ববর্তী পুলিশের সহযোগিতা চাইলে কেউই এগিয়ে আসেনি। পরে ট্রিপল নাইনে ফোন দিলে থানা থেকে পুলিশ আসলে তাদের সহযোগিতায় মেয়েকে নিয়ে চমেক হাসপাতালে চলে আসি। বর্তমানে আমার মেয়েকে নিয়ে চমেক হাসপাতালে ভর্তি আছি।

অভিযুক্ত আবুল হাসনাত বেলালের কাছে জানতে চাইলে তিনি পুরো বিষয়টা সাজানো বলে দাবি করেন তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x