ঢাকামঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ-এর রামু উপজেলা কমিটি গঠিত হয়েছে

একুশে বার্তা
অক্টোবর ৬, ২০২০ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:
গত ২৫শে সেপ্টেম্বর “প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ” এর কক্সবাজার জেলা নির্বাহী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ রমজান ইসলাম রুবেল এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহিম রামু উপজেলা নির্বাহী কমিটি-র অনুমোদন দেন।

এতে সভাপতি হিসেবে ইঞ্জি. লোকমান হাকিম, সিনিঃ সহ-সভাপতি ইঞ্জি. রায়হান উদ্দিন তুরাগ,সহ-সভাপতি ইঞ্জি মো. ইলিয়াস, সহ-সভাপতি ইঞ্জি. কাউসার আলম ইমু, সা. সম্পাদক ইঞ্জি. হুমায়ুন আরাফাত, যুগ্ম সা. সম্পাদক ইঞ্জি. কাইরুল ইসলাম, যুগ্ন সা. ইঞ্জি রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. মারুফুল হোছাইন, সহ সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. আহমেদ পারভেজ, সহ সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. মুসমাদ মাহাদী, অর্থ সম্পাদক ইঞ্জি. মুফিজ মিয়া, সহ অর্থ সম্পাদক ইঞ্জি. গিয়াসউদ্দিন রুবেল, প্রচার সম্পাদক ইঞ্জি. সালেহ উল্লাহ আনছারি, সহ-প্রচার সম্পাদক ইঞ্জি. আবদুল্লাহ আল মোবারক,সহ-প্রচার সম্পাদক ইঞ্জি. জোনায়েদ মো. জোবায়ের , দপ্তর সম্পাদক ইঞ্জি. আবরার হোসেন, সহ-দপ্তর ইঞ্জি. মো. হেলাল, সমাজ কল্যান সম্পাদক ইঞ্জি. ইমরান হোসেন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক ইঞ্জি. মো. সাহাবউদ্দিন, ছাত্র বিষয়ক সম্পাদক ইঞ্জি. মো. মোবারক,সহ ছাত্র বিষয়ক সম্পাদক ইঞ্জি. সিহাব সাদমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. তাসিক উল ইসলাম,আন্তঃ বিষয়ক ইঞ্জি. মো সেলিম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইঞ্জি. ইমরান হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ইঞ্জি. সাহেদ ফরিদ রায়হান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইঞ্জি. মো রায়হান, মহিলা বিষয়ক সম্পাদক ইঞ্জি. লাকিয়া খানম, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ইঞ্জি. প্রিতম মল্লিক,ক্রীড়া বিষয়ক সম্পাদক ইঞ্জি. মো. সেলিম,ধর্ম বিষয়ক সম্পাদক ইঞ্জি. মো. জয়নাল,পাঠাগার সম্পাদক ইঞ্জি. নুরুল আলম সিদ্দিকি ইমন,আইন বিষয়ক সম্পাদক ইঞ্জি. আবদুল্লাহ আল মামুন, পরিবেশ বিষয়ক সম্পাদক ইঞ্জি. মো. জয়নাল উদ্দিন, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ইন্জি তানজিল মো. তরিফ সহ মোট ৪৯ জনের ২০২০ ও ২০২২ টার্মের একটি কমিটি গঠন করা হয়েছে।

প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার মো. তৈয়মুর রহমান তোহা, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. নাজিম উদ্দিন পাটোয়ারি, কক্সবাজার জেলা সভাপতি ইঞ্জিনিয়ার মো. রমজান ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহীমসহ সকল দায়িত্বশীলবৃন্দকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রামু উপজেলা শাখার নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x