ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পবা উপজেলা প্রেসক্লাবের উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ৬, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: শৈত্য প্রবাহ আর কনকনে শীতে গরমের উষ্ণতা দিতে পবা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মানবিক কার্যক্রমের অংশ হিসেবে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে জেলা প্রশাসনের সহযোগিতায় পবা উপজেলার হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পবা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. আরজিয়া বেগম, হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা, পবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাহিদ হাসান পলাশ,g সহ-সভাপতি আবু জাফর, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী চৌধুরীর, কোষাধ্যক্ষ মো. জিয়াউল হক, নির্বাহী সদস্য মো. নাফিজুর রহমান পারভেজসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, জেলা প্রশাসনের সহযোগিতা পবা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে পবা উপজেলার বিভিন্ন স্থানে ৫০ জন শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x