ঢাকাসোমবার , ১৯ অক্টোবর ২০২০
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুর ফাউনন্ডেশনের উদ্যেগে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ

একুশে বার্তা
অক্টোবর ১৯, ২০২০ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি;
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং মহোদয়ের পক্ষ থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বই ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোসাবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বীর বাহাদুর ফাউন্ডেশনের আয়োজনে নাইক্ষ্যংছড়ি উপজেলা মিলনায়তনে হল রুমে এই শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি খলিলুর রহমান সোহাগ এর সভাপতিত্বে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বই ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর বাহাদুর ফাউন্ডশনের
সহ-সভাপতি মহিউদ্দিন, সহ-সভাপতি নাজমুল হাসান ভুয়া, সাধারণ সম্পাদক নাজমিল হোসেন বাবুল,
নাইক্ষ্যংছড়ি উপজেলা অাওয়ামীলীগ সহ-সভাপতি ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো: ইমরান,বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সূরিত বড়ুয়া।
সাধারন -সম্পাদক ইমরান খান।
বান্দরবান যুব রেড় ক্রিসেন্ট এর যুব প্রধান-মনিরুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি উপজেলা যুব রেড় ক্রিসেন্ট এর দল নেতা ও কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক- মুমিনুল আলম মুমু,
উপ দলনেতা -ফয়সাল আজাদ,
সাজিদ,ডালিম,জুতি,প্রিয়া রাণী শর্মা,আব্দুল হামিদ,বিপন, তারেক রিফাত সহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ ও ছাত্র ছাত্রী অনেকে।

দুর্গম পাহাড়ি অঞ্চলের কোমলমতি সকল শিশুকে শিক্ষা এবং ক্রীড়াঙ্গনে সুদুরপ্রসারি ভাবে এগিয়ে নিয়ে যাবার জন্য বান্দরবানের প্রত্যন্ত অঞ্চলে অন্ধকারে আলোর মতো কাজ করছে বীর বাহাদুর ফাউন্ডেশন।
তাই তিনি ফাউন্ডেশন থেকে পর্যায়ক্রমিকভাবে বান্দরবানের প্রতিটা স্কুল-কলেজে ছেলে মেয়েদের মাঝে এই পুস্তক ও ক্রীড়া সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় নাইক্ষ্যংছড়ি উপজেলার তিনটি প্রাথমিক বিদ্যালয় ও একটি কলেজের ৫০জন শিক্ষার্থীদের মাঝে এই পুস্তক ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।
অতিথিরা আশা করছেন পার্বত্য অঞ্চলের কোনো শিশু শিক্ষা ও ক্রীড়া ক্ষেত্রে আর পিছিয়ে থাকবে না।
অতিথিরা অারো বলেন, বীর বাহাদুর ফাউন্ডেশন এর মত সকলকে বান্দরবানের ছেলে মেয়েদেরকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য আন্তরিক আহ্বান জানান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x