ঢাকারবিবার , ২ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষংছড়ির ১১ বিজিবি দূর্গম পাহাড়ে শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ২, ২০২২ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি: বান্দরবানের নাইক্ষংছড়ির ১১ বিজিবি দুর্গম পাহাড়ে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার (২ জানুয়ারি) বিকালে উপজেলার দৌছড়ি ইউনিয়নের দুর্গম পাহাড়ী জনপদ ছাগল খাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ২ শত পরিবারের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়। নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি’র সার্বিক সহযোগিতায় পাহাড়ে বসবাসরত পাহাড়ি ও বাংগালীদের মাঝে এসব শীতের কম্বল বিতরণ করা হয়েছে।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষংছড়ি ১১ বিজিবির উপ অধিনায়ক মেজর কাজী আহাদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি ছাগল খাইয়া ক্যাম্পের ক্যাম্প কমান্ডার আবদুল মান্নান, এগ্রো প্রোডাক্ট এর ম্যানেজার মোহাম্মদ সায়েস্তা খান, সুপার ভাইজার আবু হুবাইব,আবু সুফিয়ান প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x