ঢাকাবৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০১৯
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ইমরান খানের শান্তির উদ্যোগকে স্বাগত জানিয়েছে ইরান ও সৌদি আরব।

একুশে বার্তা
অক্টোবর ১৭, ২০১৯ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বুধবার পাকিস্তান সরকার জানায়, যে, সৌদি আরব ও ইরান উভয়েই কূটনীতি ও আলোচনার মাধ্যমে তাদের বিরোধ নিষ্পত্তিতে আগ্রহ দেখিয়েছে, যে উদ্যোগ উপসাগরীয় এলাকায় যুদ্ধের ঝুঁকি কমাতে সহায়তা করবে I পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী,শাহ মেহমুদ কোরেশী সাংবাদিকদের জানান, ইসলামাবাদের নেয়া শান্তি উদ্যোগের প্রতি প্রতিদ্বন্দ্বী দুটি দেশ আলোচনার প্রতি উৎসাহ প্রকাশ করেছে I কূটনৈতিক উদ্যোগের প্রয়াস হিসাবে, পাকিস্তানের প্রধানমন্ত্রী, ইমরান খান সম্প্রতি তেহরানে, প্রেসিডেন্ট হাসান রৌহানির সঙ্গে সারাদিন ব্যাপী এক মধ্যস্ততা আলোচনায় মিলিত হন I ইরান সরকার পাকিস্তান, তথা প্রধানমন্ত্রী, ইমরান খানের এই উদ্যোগের প্রশংসা করেছে I

পরে প্রধানমন্ত্রী, ইমরান খান রিয়াদ সফর করে তদেরকে ইরানের মনোভাবের কথা ব্যক্ত করেন I রিয়াদ সরকারও উত্তেজনা প্রশমনের নিমিত্ত এই শান্তি উদ্যোগের প্রতি স্বাগত জানায়। সূত্র: ভয়েস অফ আমেরিকা।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x