ঢাকাশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুর মহানগর “ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ” কোনাবাড়ী থানা শাখার সম্মেলন সম্পন্ন

স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: গাজীপুর মহানগর আওতাধীন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কোনাবাড়ী থানা শাখার সম্মেলন ২০২৩ সম্পন্ন হয়েছে আজ ৩ ফেব্রুয়ারী ২০২৩ ইং। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ গাজীপুর মহানগর আওতাধীন কোনাবাড়ি থানা শাখার সভাপতি: শেখ মুহাম্মদ সাব্বীর এর সভাপতিত্বে এবংসাধারণ সম্পাদক: তানভীর এর সঞ্চালনায় কোনাবাড়ি থানা শাখার বার্ষিক সম্মেলন-২৩ অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন- প্রধান অতিথি , এইচ এম নূরুল আমিন ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ইসলামী আন্দোলন বাংলাদেশ গাজীপুর মহানগর। প্রধান বক্তা : শেখ মুহাম্মদ জাকারিয়া সহ-সভাপতি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোনাবাড়ি থানা শাখার ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাংলাদেশ মুজাহিদ কমিটি, ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ও ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের উর্ধ্বতন দায়িত্বশীল নেতৃবৃন্দ।

এছাড়াও উক্ত সম্মেলনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কোনাবাড়ি থানা শাখার আওতাধীন ওয়ার্ড শাখার বিভিন্ন স্তরের কর্মী ও দায়িত্বশীল ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনে ২০২২ সেশনের কোনাবাড়ি থানা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০২৩ সেশনের নব-কমিটি ঘোষণা করা হয়। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কোনাবাড়ী থানা শাখার নির্বাচিত কমিটির সভাপতি: মুহাম্মাদ শেখ সাব্বির হোসেন, সহ-সভাপতি: মুহাম্মাদ শেখ সাদী, সাধারন এবং সম্পাদক: মুহাম্মাদ আলামিন সরকার। পরিশেষে সকলের সুস্বাস্থ্যে কামনা করে বৈঠকের সমাপ্তি ঘোষণা করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x