ঢাকারবিবার , ৭ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

সেনা রিজিয়নাধীন শিক্ষার্থীদের চিত্রাঙ্কান প্রতিযোগীতা ও সাংবাদিকদের সাথে মতবিনিময়

স্টাফ রিপোর্টার
আগস্ট ৭, ২০২২ ১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আবদুল হামিদ: বান্দরবান সেনা রিজিয়নের আওতাধিন শিক্ষা প্রতিষ্ঠান সমূহের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করে নাইক্ষ্যংছড়ি বিজিবি জোন।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি জোন কমান্ডার ও অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ বেজাউল করিমের তত্বাবধানে ও নির্দেশনায় আয়োজিত প্রতিযোগীতায় ১০৫ জন শিক্ষার্থী স্বতঃস্ফুর্তভাবে অংশ নেয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন জোন কমান্ডার লেঃ কর্ণেল রেজাউল।
শনিবার ( ৬ আগষ্ট) সকাল ১০ টায় অনুষ্ঠিত প্রতিযোগীতায় তার সাথে ছিলেন অত্র জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন মোঃ তানভীর আহমদ। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক,বিজিবি’র অন্যান্য কর্মকর্তা ও নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে সকাল ১১ টায় বিজিবির মিডিয়া কর্ণারে জোন কমান্ডার ও
নাইক্ষ্যংছড়িস্থ ১১ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ রেজাউল করিম নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাব নেতৃবৃন্দকে নিয়ে নানা বিষয়ে মতবিনিময় করেন। এ সময় তিনি উপজেলার সীমান্ত এলাকায় নানা অপরাধ মূলক কর্মকান্ড,উপজেলার উন্নয়ন-সম্ভবনা ও আরো নানা বিষয়ে আলোচনা করেন।
এ সময় তিনি রাষ্ট্রের দায়িত্ব যথাযতভাবে পালনে সাংবাদিকদের সহযোগিতা চেয়ে বলেন,নাইক্ষ্যংছড়িতে যোগদানের পর তিনি এলাকার পরিবেশ যা দেখেছেন তা অনিন্দ্য সুন্দর,আকর্ষণীয়।স্থানীয় লোকজনের মাঝে দারুণ মিল।
পাহাড়ি-বাঙ্গালী মিলে-মিশে বসবাস করছে এখানে আর সাংবাদিকরা উন্নয়নের সহযোগী।
বিজিবি অধিনায়ক আরো বলেন,আমরা সকলে দেশের জন্যে কাজ করি,দেশের জন্যে লড়ি, দেশের জন্যে সবকিছু করি।
এক পর্যায়ে তিনি বলেন,সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তারা দেশের কল্যাণে অনেক শ্রম ব্যয় করেন। অনেক তথ্য তাদের কাছে থাকে। সব কিছু বিবেচনায় তিনি সাংবাদিক দের সহায়তা চান।
জবাবে প্রেস ক্লাবের সাংবাদিকরা রাষ্ট্রকে সমুন্নত রাখতে বিজিবি-সাংবাদিক মিলে মিশে উন্নয়ন সহযোগী হতে মত দেন। এ সময় সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দীন খালেদ, আহবায়ক আবদুল হামিদ, যুগ্ন আহবায়ক, আমিনুল ইসলাম,সদস্য সচিব জাহাঙ্গীর আলম সাবেক সভাপতি ইফসান খান ইমন,সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদুল হক বাহাদুর সদস্য জয়নাল আবেদ্দীন টুক্কু, সদস্য হাফিজুল সদস্য আব্দুর রশিদ, সদস্য মোহাম্মদ ইউনুছ,সদস্য মো: শাহীন ও সদস্য মো: তৈয়ব উল্লাহ প্রমূখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x