ঢাকাবৃহস্পতিবার , ১৩ মে ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

সমাজসেবক জসিম উদ্দিন চৌধুরীর ঈদ শুভেচ্ছা

একুশে বার্তা
মে ১৩, ২০২১ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি:
উখিয়ার বিশিষ্ট সমাজসেবক, জালিয়াপালং ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন চৌধুরী সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। সবার জীবনের প্রতিটি মুহুর্ত হোক ঈদের ন্যায় আনন্দময়। পাশাপাশি করোনার করুণ পরিস্থিতিতে সবাইকে সতর্ক থেকে ঈদ পালনের আহবান জানান।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর মহা আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য, মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় প্রতিটি মানুষের হৃদয় ভরে উঠুক। পাশাপাশি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত হোক বাংলাদেশসহ সারাবিশ্ব এমন প্রত্যাশাও করেন জসিম উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে এসেছে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদুল ফিতর। তবে করোনা মহামারির কারনে এবারও ঈদ পালন করতে হচ্ছে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের আনন্দ উপভোগ করতে হচ্ছে সবাইকে। শুধু তাই নয়, ঈদ আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি কেউ ভুলে না যাই, সেদিকে সকলকে খেয়াল রাখার আহবান জানান জসিম উদ্দিন চৌধুরী।

পরিশেষে সবাইকে ঈদ মোবারক জানিয়ে পবিত্র ঈদুল ফিতর মহামারীমুক্ত সুন্দর একটি পৃথিবী নিয়ে আসুক সেই কামনা করেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জসিম উদ্দিন চৌধুরী।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x