ঢাকামঙ্গলবার , ৪ মে ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নওহাটা পৌরসভার দু’টি রাস্তা কার্পেটিং নির্মাণ কাজের উদ্বোধন

একুশে বার্তা
মে ৪, ২০২১ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

ইউসুফ আলী চৌধুরী-রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর নওহাটা পৌরসভার দুটি রাস্তার কার্পেটিং দ্বারা পুনঃ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার(৪ মে)বিকালে পৌরসভার ৮নং ওয়ার্ডের বারইপাড়া এতিমখানা মোড় ও আজিজের বাড়ি হতে দৌলতপুর ফজলুর বাড়ি পর্যন্ত দুইটি রাস্তা কার্পেটিং দ্বারা পুনঃ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।
নওহাটা পৌর মেয়র মো. হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে এসব কাজের উদ্বোধন করেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) সংসদ সদস্য মো. আয়েন উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ১নং ওয়ার্ড কাউন্সিলর দিদার হোসেন ভুলু, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব, পৌরসভার সচিব মিজানুর রহমান, প্রকৌশলী শাজাহান আলী, সহকারী প্রকৌশলী আতাউর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মনিরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী তৌফিক সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাশেদা বেগম, পৌর যুবলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম, ওয়ার্ড যুবলীগ সভাপতি লাভলু, ছাত্রলীগ নেতা মারুফ, সাব্বির প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x