ঢাকাশনিবার , ৩১ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

মহেশখালীর মাতারবাড়ী বিট পুলিশং সভা সম্পন্ন

একুশে বার্তা
অক্টোবর ৩১, ২০২০ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা,মহেশখালী:
কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার মাতারবাড়ী বিট পুলিশিং-১ এর কার্যক্র পরিচালনা করা জন্য ৩০ অক্টোবর শনিবার সন্ধ্যের ৬ টার সময় মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় অনুষ্ঠিত মতবিনিময় ও আলোচনা সভায় মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোহাম্মদ জাহেদুল ইসলাম সিনিয়র সহকারি পুলিশ সুপার মহেশখালী সার্কেল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,মহেশখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই। অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার,সাংগঠনিক সম্পাদক নবীর হোছাইন ভূট্টো প্রমুখ। এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, মাতারবাড়ী পুলিশ ফাঁড়ীর আইসি সাখায়াত হোসেন,মাতারবাড়ী ইউপি পরিষদ সচির আব্দু রশিদ,মেম্বার নাছির উদ্দিন,আব্দু রউফ,সরওয়ার, সেকুনতাজ আতিক,কামরুনেছা কাজল,শামিম আরা।
মতবিনিময় সভায় বক্তারা মাতারবাড়ী ইউনিয়নের আইন শৃঙ্খলা পরিস্থিতি,মাদক,জুয়া,বাল্য বিবাহ,ইভটিজিং ও বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে আলোচনা করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x