ঢাকাসোমবার , ২৬ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কুতুবদিয়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ৫ আসামি গ্রেফতার

একুশে বার্তা
অক্টোবর ২৬, ২০২০ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

কাইছার সিকদার:

কক্সবাজার কুতুবদিয়ায় পুলিশ ভিন্ন ভিন্ন অভিযান চালিয়ে একই মামলার পাঁচ পলাতক আসামীকে গ্রেফতার করেছে বলে জানা গেছে৷ রবিবার (২৫ অক্টোবর) দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার দক্ষিণ ধূরুং ও লেমশীখালী ইউনিয়নে পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযানে তাদের গ্রেফতার করে। খবরের সত্যতা নিশ্চিত করেছেন কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন৷

গ্রেফতারকৃত আসামীরা হলেন, দক্ষিণ ধূরুং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মুছার সিকদার পাড়া এলাকার গোলাম সোবহানের ছেলে মোক্তার আহমদ (৫৯), তার ভাই মোস্তাক আহমেদ (৫৫), মোক্তার আহমদের ছেলে মোঃ আয়াস (২১), মোস্তাকের ছেলে সাজ্জাদ হোসেইন (৩০) এবং লেমশীখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তহলি পাড়া এলাকার মৃত আলি আহমদের ছেলে মোঃ আব্দু শুক্কুর (৫২)।

কুতুবদিয়া থানার জি আর নং (১/২০) মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী হিসেবে তাদের কে গ্রেফতার দেখানো হয়৷

কুতুবদিয়া থানার বরাত দিয়ে উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের মুছা সিকদার পাড়া ও লেমশীখালী ইউনিয়নের তহলি পাড়া এলাকায় কিছু পলাতক আসামী অবস্থান করার গোপন সংবাদ পায় পুলিশ। থানার ওসি মোঃ জালাল উদ্দীনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জুয়েল ইসলাম, এসআই রায়হান উদ্দিন, এসআই সানা উল্লাহ, এসআই নুরে আলম, এসআই মকবুল হোসেন, এএসআই মোঃ ইব্রাহিম মিয়া, এএসআই সরোজ বড়ুয়া, এএসআই কামরুল ইসলামসহ কুতুবদিয়া থানার চৌকশ পুলিশের একটি টিম নিয়ে উল্লেখিত এলাকা গুলোতে পৃথক ভাবে অভিযান চালায়। অভিযানে পলাতক আসামি দক্ষিণ ধূরুং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মুছার শিকদার পাড়া এলাকার একটি বাড়ি থেকে ৪জন ও একই এলাকার অন্য একটি বাড়ি থেকে আরো ১জন আসামি গ্রেফতার করা হয়।

আটক কৃতদের বিরুদ্ধে আদালতে গ্রেফতারি পরোয়ানা জারী হওয়ার পর থেকে দীর্ঘদিন তারা এলাকা ছেড়ে পলাতক ছিল।

এব্যাপারে, কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জালাল উদ্দীন বলেন, থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচ পলাতক আসামীকে গেরাফতার করতে সক্ষম হয়। পাঁচ জনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি মহড়া পরোয়ানা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x