ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

৪০ হাজার ইয়াবা ফেলে পালিয়ে গেল যুবলীগ নেতা আবছার: থানায় মামলা

একুশে বার্তা
আগস্ট ২৩, ২০২১ ৪:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদক:
১০ হাজার ইয়াবাসহ র‍্যাবের হাতে ধরা পড়ার পরে কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে আরো বড় পরিসরে ইয়াবা ব্যবসায় নেমে পড়েছেন কক্সবাজারের উখিয়া উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পালংখালী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য নুরুল আবছার চৌধুরী।
এবার ৪০ হাজার ইয়াবার লেনদেনের সময় মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে পালিয়ে যায় এই যুবলীগ নেতা। তবে আবছারের সহযোগী সৈয়দ নুর ৪০ হাজার পিছ ইয়াবাসহ আটক হয়েছে। মাদকদ্রব্য অধিদপ্তরের টেকনাফ সূত্রে জানাযায়, ২০ আগস্ট শুক্রবার রাতে ইয়াবার পাচারের খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার বালুখালী একটি বাড়িতে অভিযান চালায় মাদকদ্রব্য অধিদপ্তর। এইসময় ইয়াবা ব্যাবসায়ী উখিয়া উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক আবছার চৌধুরী ও তার কয়েকজন সহযোগি পালিয়ে যায়। তবে যুবলীগ নেতা আবছারের প্রধান সহযোগী সৈয়দ নূর ৪০ হাজার ইয়াবা সহ ধরাপড়ে ।

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের সাব ইন্সপেক্টর মোস্তফা মুকুল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে সৈয়দ নূর, আবছার চৌধুরী, বালুখালীর বখতিয়ার মেম্বার ও তাদের সহযোগীদের বিরুদ্ধে উখিয়া থানায় থানায় মামলা দায়ের করা হয়েছে। স্থানিয়রা বলেন, যুবলীগ নেতা নুরুল আবছার চৌধুরী, বখতিয়ার মেম্বার আর সৈয়দ নূরের ইয়াবা ব্যবসার সিন্ডিকেটের ইদানিং বেশ বেপরোয়া হয়ে উঠেছে। তাদের নেতৃত্বে একটা বিশাল বাহিনী রয়েছে। বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ভিত্তিক আবছার, বখতিয়ার ও সৈয়দ নূরের ইয়াবা ও স্বর্ণ চোরাচালান সিন্ডিকেট সক্রিয় । তারা রোহিঙ্গাদের মাধ্যমে মিয়ানমার থেকে ইয়াবা ক্রয়করে সারা দেশে পাচার করে আসছে। উখিয়া থানায় ওসি আহমেদ সঞ্জুর মোরশেদ ঘটনা ও মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।
পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দিন বলেন, বিষয়টি আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি। এই বিষয়ে আমি নিশ্চিত নয়। উল্লেখ্য যে, গত বছরের ১৩ জুলাই ১০ হাজার ইয়াবা নিয়ে সহযোগি সহ উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক নুরুল আবছার র‍্যাবের হাতে আটক হয়েছিলেন। একাধিক ইয়াবা মামলার আসামী হয়েও আবছার মেম্বার যুবলীগের পরিচয়ে ইয়াবার সাম্রাজ্য তৈরি করে দাপিয়ে বেড়াচ্ছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x