ঢাকামঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

হারানো মোবাইল উদ্ধার করে বুঝিয়ে দিল পুলিশ

একুশে বার্তা ডেস্ক
মার্চ ১৪, ২০২৩ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারে বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা থেকে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তার মালিকদের বুঝিয়ে দিয়েছে সদর মডেল থানা পুলিশ। গত সোমবার (১৩ ফেব্রুয়ারী) রাত ১০ টায় সদর মডেল থানা প্রাঙ্গণে থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুর রহমান নিজ মালিকের কাছে হস্তান্তর করেন।

এসআই আসাদুর রহমান জানায়, কক্সবাজার সদর থানার অফিসার ইনচার্জ মহোদয়ের দিক নির্দোশনায় শহরের বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন সময়ে বেশকিছু মোবাইল ফোন হারিয়ে গেছে- এমন ঘটনায় মোবাইল মালিকদের সাধারণ ডায়েরির প্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

তবে এসময় কাউকে আটক করা হয়নি।

কক্সবাজার জেলা পুলিশ সূত্রে আরও জানা যায়, সম্প্রতি কক্সবাজার সদর মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গত কয়েকমাসে প্রায় শতাধিক হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তাদের প্রকৃত মালিকের হাতে তুলে দেওয়া হয়েছে।

এই ফোনগুলো চুরির সঙ্গে জড়িতদের আটকে কাজ করছে পুলিশ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x