ঢাকাশনিবার , ১৭ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

হরিরামপুরে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

একুশে বার্তা
অক্টোবর ১৭, ২০২০ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

আবিদ হাসান, মানিকগঞ্জ:
মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলায় “হরিরামপুর থানা” পুলিশের আয়োজনে নারীর প্রতি সহিংসতা ও ধর্ষণের বিরুদ্ধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১৭ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার ১৩টি ইউনিয়নে একযোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে হারুকান্দি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে হারুকান্দি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুঈদ চৌধুরী। এ সময় জেলা পরিষদ সদস্য শামীমা আক্তার চায়না, উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলজার হোসেন বাচ্চু, ৫নং বিট অফিসার মো. আলমগীর হোসেন, দক্ষিণ চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাখাওয়াত হোসেন মৃধা, ইউপি সদস্যবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, একযোগে উপজেলার ১৩টি ইউনিয়নে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বক্তারা নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী জনমত গড়ে তোলার আহ্বান জানান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x