ঢাকাশুক্রবার , ১৩ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

হরিরামপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ, গ্রেপ্তার-১

একুশে বার্তা
নভেম্বর ১৩, ২০২০ ১১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আবিদ হাসান: মানিকগঞ্জের হরিরামপুরে বিস্কুটের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে নাঈম হোসেন (১৬) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত নাঈম হোসেন উপজেলার সরকার কান্দি বয়ড়া গ্রামের মো. কালামের ছেলে।

গত রবিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার সরকার কান্দি বয়ড়া গ্রামে এ ঘটনা ঘটলেও আজ শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় শিশুটির পিতা বাদী হয়ে হরিরামপুর থানায় মামলা দায়ের করেছেন। পরে রাত নয়টার দিকে পুলিশ অভিযুক্ত নাঈম হোসেনকে গ্রেফতার করে।

ভুক্তভোগী শিশুর পিতা জানান, তিনি ঢাকায় প্রিণ্টিং প্রেসে চাকরি করেন। অভিযুক্ত কিশোরের বাড়ি পাশাপাশি হওয়ায় সে প্রায়ই তার বাড়িতে আসা-যাওয়া করতো। গত রবিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় অভিযুক্ত কিশোর তার বসত ঘরে প্রবেশ করে শিশুটিকে একা পেয়ে বিস্কুটের লোভ দেখিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং শিশুটিকে ধর্ষণচেষ্টা করে। এ সময় শিশুটি কান্নাকাটি করলে তাকে এ ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে অভিযুক্ত কিশোর চলে যায়। শিশুটি তাৎক্ষণিক পাশের ঘরে টিভি দেখতে থাকা তার মা ও বড় বোনকে এ ঘটনা জানায়। শিশুটির মা ও বড় বোন মুঠোফোনে শিশুটির পিতাকে এ ঘটনা জানালে তিনি আজ বাড়িতে এসে থানায় মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুঈদ চৌধুরী বলেন, এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে এবং অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x