ঢাকাবৃহস্পতিবার , ৮ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

মহেশখালী নারী উন্নয়ন ফোরাম এর নির্বাচন মিনুয়ারা ছৈয়দ ও ছেনুয়ারা নির্বাচিত

একুশে বার্তা
অক্টোবর ৮, ২০২০ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

ফুয়াদ মোহাম্মদ সবুজ,মহেশখালী:

মহেশখালী উপজেলা নারী উন্নয়ন ফোরাম এর নির্বাচন সম্পন্ন হয়েছে। গত (৭ই অক্টোবর) দুপুর ১১ টায় মহেশখালী উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাফুজুর রহমান এর সভাপতিত্বে উপজেলা সমবায় কর্মকর্তা গোলাম মাসুদ কুতুবী নির্বাচন পরিচালনা করেন।

পদাধিকার বলে মহেশখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিনুয়ারা ছৈয়দ সভাপতি, ধলঘাটা ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার ছেনুয়ারা প্রত্যক্ষ ভোটে সহ-সভাপতি নির্বাচিত হয়। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয় হোয়ানক ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার মিনুয়ারা বেগম, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয় বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার মিনুয়ারা বেগম।

৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার নির্বাচিত মহিলা মেম্বার ও কাউন্সিলারদে প্রত্যক্ষ ভোটে উপজেলা নারী উন্নয়ন ফোরাম গঠিত হয়। ৭ অক্টোবর বুধবার অনুষ্টিত ফোরাম নির্বাচনে ১৯ জন মহিলা জন প্রতিনিধি বিভিন্ন পদে শ্লিপ ভোটের মাধ্যমে নির্বাচনে অংশ গ্রহন করে।

সদস্যগণ আগামীতে মহেশখালীর অবহেলিত নারীদের কর্মসংস্থান বেকারত্বদূরীকরন ও নির্যাতন প্রতিরোধে বলিষ্ট ভূমিকা রাখবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x