ঢাকাসোমবার , ৮ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

দায়িত্বভার গ্রহন করলেন রামু নবাগত ইউএনও ফাহমিদা মোস্তাফা

স্টাফ রিপোর্টার
আগস্ট ৮, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

কফিল উদ্দিন,রামু: কক্সবাজারের রামু উপজেলার নবাগত নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে ফাহমিদা মুস্তফা স্বর্ণা আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন। ৮ আগস্ট সোমবার সকাল ১০ ঘটিকার সময় সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পদোন্নতি প্রাপ্ত এডিসি ব্রাহ্মণবাড়িয়ার বাবু প্রণয় চাকমা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নবাগত ইউএনও ফাহমিদা মুস্তফা স্বর্ণা কে ফুলেল শুভেচ্ছা বিনিময় পরবর্তী দায়িত্বভার হস্তান্তর করেন।

দায়িত্বভার গ্রহনের সময় রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল,ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন,আফসানা জেসমিন পপি সহ উপজেলার সকল দফতরের কর্মকর্তা ও সকল ইউপি চেয়ারম্যানবৃন্ধ উপস্থিত ছিলেন। জানা যায়,কর্মকালীন সময়ে ইউএনও রামু ফাহমিদা মোস্তাফা অবৈধভাবে পাহাড় কর্তন, বালুখেকো,ভেজাল খাদ্য ও বাল্য বিবাহের বিরুদ্ধে যথেষ্ট ভূমিকা রেখেছেন। দায়িত্ব পালনে তিনি কর্মঠ অত্যন্ত সাহসী।

উল্লৈখ্য: উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ফাহমিদা মুস্তফা (১৭৩৫৮) এর আগে খাগড়াছড়ি’র দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। এবং ১৯ এপ্রিল ২৩০ নম্বর স্মারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপসচিব কে.এম আল আমিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে রামুর সদ্য বিদায়ী ইউএনও প্রণয় চাকমাকে ব্রাহ্মণবাড়িয়ার এডিসি হিসাবে পদায়ন করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x