ঢাকাশুক্রবার , ২৭ মে ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

উখিয়ায় ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পন্ন

একুশে বার্তা ডেস্ক
মে ২৭, ২০২২ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

শাকুর মাহমুদ চৌধুরী, উখিয়া থেকে: কক্সবাজারের উখিয়ায় ইসলামিক ফাউন্ডেশন কৃতক আয়োজিত শিশু- কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ইসলামি ফাউন্ডেশন উখিয়ার ফিল্ড সুপারভাইজার মাওঃ মোঃ আমিনুল ইসলাম হেলালীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজিব।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজিব বলেন, কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে কোরআন, হাদীস ও ইসলামিক সাংস্কৃতিক চর্চা বৃদ্ধির জন্য এই প্রতিযোগিতার আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, এতে শিক্ষার্থীরা বিকশিত হবে। ইসলামের সুমহান আদর্শ ও সংস্কৃতি প্রচার ও প্রকাশে সবাইকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। ইসলামী সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে মানবজাতির মধ্যে ইসলামের বাণী ছড়িয়ে দিতে হবে। নিজেদের ইসলামী কর্মকাণ্ডে বেশি করে যুক্ত করতে হবে। সংস্কৃতি মানুষের মনকে পরিশীলিত করে, ধর্মে প্রতি অনুরাগ বাড়ায় এবং মহানবী (সা.) এর প্রতি ভালোবাসা বৃদ্ধি করে।

বিশেষ অতিথি ছিলেন উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আল মামুন।

আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন মাদ্রাসা, স্কুল হতে শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x