ঢাকাসোমবার , ১১ এপ্রিল ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রোহিঙ্গা ক্যাম্পে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী আটক

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ১১, ২০২২ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আরাফাত সানি, টেকনাফ প্রতিনিধি:

টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে পারিবারিক কলহের জের ধরে পারভিন আক্তার (১৮) নামে এক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ সময় হত্যার অভিযোগে তার স্বামী মোঃ ইয়াছিনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ এপ্রিল) বারোটার দিকে যায়যায়দিন কে এ তথ্য নিশ্চিত করে ১৬ এপিবিএন অধিনায়ক এসপি তারিকুল ইসলাম তারিক জানান, রাত ২টারদিকে নয়াপাড়া রেজিষ্টার্ড ক্যাম্পে দায়িত্বরত ১৬এপিবিএন অফিসার্স ও সোর্স পারিবারিক কলহের জেরধরে স্ত্রীকে গলায় রশি পেঁচিয়ে হত্যার সংবাদের ভিত্তিতে ডি-ব্লকে অভিযান চালিয়ে শেড নং-৭১১/১,এমআরসি নং-৩৩৩১০-এ অভিযান চালিয়ে ঘাতক স্বামী মোহাম্মদ ইয়াছিন (২০) কে গ্রেফতার করে এবং নিহত বশির আহমদের মেয়ে তার স্ত্রী পারভীন আক্তার (১৮) কে উদ্ধার করে আইপিডি হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরে তার স্বামীকে আটক করে টেকনাফ মডেল থানার হস্তান্তর করা হয়।
টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম যায়যায়দিন জানান রোহিঙ্গা ক্যাম্প থেকে মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আটক স্বামীর বিরুদ্ধে মামলা রুজু করার পর হাজতে পাঠানো হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x