ঢাকামঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

রামুর ইউএনও ও এসিল্যান্ডের সাথে রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

একুশে বার্তা ডেস্ক
সেপ্টেম্বর ৬, ২০২২ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল ৭ সেপ্টেম্বর রামু প্রেস ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষ্যে রামু উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফা ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নিরুপম মজুমদারের সাথে মতবিনিময় করেছেন রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দ। মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর বিকাল ৫টায় রামু উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে আয়োজিত এ মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- রামু প্রেস ক্লাবের সভাপতি নীতিশ বড়ুয়া।

এতে উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদ মুস্তফা বলেন- ‘রামুর সার্বিক কল্যাণে উপজেলা প্রশাসন কাজ করে যাবে। কাউকে ইচ্ছাকৃতভাবে, অনৈতিকভাবে, আইন-বিধি বহির্ভূতভাবে হয়রানি করা হবে না। যে যথটুকু অন্যায় করবে তাকে ততটুকু শাস্তি দেয়া হবে’।

সাংবাদিকদের স্বাধীনভাবে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন- ‘আপনারা সবাই রামুর সন্তান, তার চেয়েও বড় পরিচয় আপনার গণমাধ্যম কর্মী। তাই এলাকার উন্নয়ন-অগ্রযাত্রায় বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনে আপনাদের আন্তরিক হতে হবে। এতে কে কি মনে করবে তা ভাবার দরকার নেই’।
রামু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নিরুপম মজুমদার বলেন- দাপ্তরিক কাজের পাশাপাশি একে একে রামুর জনগুরুত্বপূর্ণ সমস্যা চিহ্নিত করে তা সমাধানে আন্তরিকভাবে কাজ করে যাবেন। এজন্য সাংবাদিকদের বস্তুনিষ্ঠু লেখনী ও সহযোগিতা প্রয়োজন। সাংবাদিকদের কল্যাণেও তিনি সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

রামু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোয়েব সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী মনজুর হাসান ভূইয়া, উপজেলা মৎস্য অফিসার মামুনুর রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, রামু প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম জাফর (দৈনিক রুপালী সৈকত), এম আবদুল্লাহ আল মামুন (দৈনিক ইনকিলাব), খালেদ হোসেন টাপু (দৈনিক বাঁকখালী), যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো (দৈনিক মানবজমিন, আজকের দেশবিদেশ), সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন (কক্সবাজার প্রতিদিন, সকালের সময়), অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান (দৈনিক সাঙ্গু, হিমছড়ি), দপ্তর সম্পাদক হাসান তারেক মুকিম (দৈনিক যুগান্তর, কক্সবাজার বার্তা), সহ-দপ্তর সম্পাদক শওকত ইসলাম (আজকের দেশবিদেশ), প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর (নুর নিউজ), সহ-প্রচার সম্পাদক আবুল কাশেম সাগর (টিটিএন), কার্যকরী সদস্য খালেদ শহীদ (দৈনিক সমকাল, রুপসীগ্রাম), জহির উদ্দিন খন্দকার (দৈনিক কক্সবাজার), মুহাম্মদ আবু বকর ছিদ্দিক (দৈনিক দিনকাল), কফিল উদ্দিন (দৈনিক খোলা কাগজ, কক্সবাজার বার্তা), প্রসূন বড়ুয়া (নবান্ন টিভি), আহমদ ছৈয়দ ফরমান (দৈনিক হিমছড়ি), কামাল হোসেন (দৈনিক ভোরের কাগজ), মো. সাইদুজ্জামান (দৈনিক দৈনন্দিন), এমএইচ আরমান (দৈনিক আপনকন্ঠ), নুরুল হক সিকদার (এশিয়ান টিভি), সুজন চক্রবর্তী (দৈনিক কক্সবাজারর ৭১) ও মো. আবদুল্লাহ (দৈনিক মেহেদী) ও সহযোগী সদস্য মিজানুল হক।

একইদিন সন্ধ্যা ৬ টায় রামু প্রেস ক্লাবের সদস্যবৃন্দ জরুরী সভায় মিলিত হন। এতে ক্লাবের উন্নয়নে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: