ঢাকাশুক্রবার , ১৩ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রামুতে এনএসআই এর গোপন সংবাদের ভিত্তিতে ৬ রোহিঙ্গা কিশোর আটক

একুশে বার্তা
নভেম্বর ১৩, ২০২০ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কামাল শিশির:
কক্সবাজারের রামুতে এনএসআই এর গোপন তথ্যের ভিত্তিতে ৬ রোহিঙ্গা কিশোরকে আটক করা হয়েছে। আটককৃতরা সবাই উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের একটি মাদ্রাসায় অধ্যয়নরত বলে জানা গেছে।

এনএসআই ও রামু থানা পুলিশের একটি দল বৃহষ্পতিবার ১২ নভেম্বর রামু বাইপাস এলাকা থেকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলো- কুতুপালং ক্যাম্প-২ ব্লক-সি, ডি/৪ এর আলী মিয়ার ছেলে মো. ইলিয়াছ, উখিয়া জিরো পয়েন্ট ব্লক-১৯২) মৃত মীর জাফরের ছেলে ফরিদ আলম, কুতুপালং ক্যাম্প-২ ব্লক-সি ডি/৪ এর মো: বকসুর ছেলে নাজিম উল্লাহ, জামতলী ক্যাম্প-১৫ ব্লক-এ/৩ এর সালেহ আহমদের ছেলে সাইফুল হাসান, জামতলী ক্যাম্প-১৫ ব্লক-জি/৩ এর মো. আলীর ছেলে শোয়াইব, কুতুপালং ক্যাম্প ব্লক-সি/১ এর মো. হাসিমের ছেলে মো. তোয়াহের।

আটককৃত শিশুরা জানিয়েছে-তারা সবাই কুতুপালং ক্যাম্পের ব্লক- সি, ডি/৪ এর আল-জামিয়া ইসলামিয়া আশরাফুল উলুম মাদ্রাসার শিক্ষার্থী। ওই মাদ্রাসার এক শিক্ষকের প্ররোচনায় তারা রামুতে মাদ্রাসায় পড়াশোনার জন্য আসছিলো। এছাড়া তাদের সাথে থাকা কুতুপালং উনচিপ্রাং এলাকার জাবের ও সৈয়দ নুর নামের ২ কিশোর অভিযান চলাকালে পালিয়ে যায় বলে জানিয়েছে আটককৃতরা।

রামু থানার এএসআই মো. সামছুদ্দিন জানিয়েছেন-গোয়েন্দা সংস্থা এনএসআই এর তথ্যের ভিত্তিতে এবং সহযোগিতায় ৬ রোহিঙ্গা কিশোরকে আটক করা হয়েছে। জিজ্ঞাষাবাদ শেষে ওই কিশোরদের কক্সবাজার সিআইসিতে হস্তান্তর করে জেলা এনএসআই।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x