ঢাকাবৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন কে কুপিয়ে রক্তাক্ত করল একদল সন্ত্রাসী

একুশে বার্তা ডেস্ক
নভেম্বর ২৫, ২০২১ ১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: হামলার আশংকা করে প্রশাসনের কাছে জীবনের নিরাপত্তা চেয়েও হামলা থেকে রেহাই পাই নি মহেশখালী উপজেলার সদ্য মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন।

গতকাল ২৪ নভেম্বর (বুধবার) রত ৮ ঘটিকার সময় গোরকঘাটা বাজার থেকে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীদের হামলার শিকার হয় মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন।

প্রত্যেকদর্শী হতে জানা যায়, আমজাদ হোসেন বাড়ি যাওয়ার পথে ১৫/২০ একটি দল জনের দল আমজাদ হোসেনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম অবস্থায় লিডারশীপ স্কুলের পাশে ফেলে চলে যায়।

আমজাদ হোসেনকে মূমুর্ষ আবস্হায় স্থানীয় উদ্ধার করে মহেশখালী হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে আঘাত গুরুতর হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

উল্লেখ্য যে সম্প্রতি কালে মেয়র মকছুদ মিয়ার লোকজন দিয়ে কুতুবজুমস্হ আমজাদ হোসনের ১৪ নামক চিংড়ি ঘের ডাকাতি করায় আমজাদ হোসেন বাদী হয়ে ওই ঘটনায় মেয়র মকছুদ মিয়া সহ ৩০ জনের অধিকের বিরুদ্ধে ডাকাতি মামলা রজু করেন বলে পারিবারিক সুত্রে জানা যায়।

উপরোক্ত বিষয়াদ্বি নিয়ে, মেয়র নানা ভাবে আমজাদকে প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি প্রদর্শন করার প্রেক্ষিতে আমজাদ হোসেন পূনরায় মেয়র মকছুদ মিয়ার বিরুদ্ধে থানায় জিডি করেন বলে সূত্রে প্রকাশ।

উপরোক্ত ঘটনার সাথে সংশ্লিষ্ট মেয়রের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।

মহেশখালী থানার সেকেন্ড অফিসার মফিজুর রহমান থেকে উপরোক্ত বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি দুঃখজনক, সন্ত্রাসীরা যেই হউক না কেন অচিরেই গ্রেপ্তার করা হবে।

মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেনের উপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে সাধারণ মানুষ। অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানালেন এলাকাবাসী।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x