ঢাকাসোমবার , ২৮ ডিসেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

মাতারবাড়ীতে জিএম ছমি উদ্দিনের বিশাল গণসংযোগ -কর্মী সমর্থক আর ভোটারদের উপচে পড়া ভিড়

একুশে বার্তা
ডিসেম্বর ২৮, ২০২০ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

ফুয়াদ মোহাম্মদ সবুজ:
আগামী মার্চ মাসে সাম্ভব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী আমেজ সৃষ্টি হয়েছে ইতিমধ্যে। সামনে নির্বাচন তাই প্রার্থীরাও বসে নেই ঘরে, প্রার্থীরা যাচ্ছেন ভোটারদের দোয়ারে দোয়ারে আর চালাচ্ছে প্রচার-প্রচারণা করছেন কৌশল বিনিময় আর গনসংযোগ। অন্যান্য উপজেলার ন্যায় মাতারবাড়ীতে দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ার শেষ করে এবার জনগনের সেবক হতে মাঠপর্যায়ে গনসংযোগ আর ইউনিয়নবাসীদের নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জিএম ছমি উদ্দিন।

আজ (২৭ ডিসেম্বর) রবিবার বিকালে মাতারবাড়িতে হাজার হাজার কর্মী, সমর্থক ও ভোটারদের নিয়ে এক বিশাল গণসংযোগ শুরু করেন প্রবীণ এই রাজনীতিবিদ। বিকেলে শুরু হওয়া গনসংযোগটি ইউনিয়নের পুরান বাজার মজিদিয়া মাদ্রাসা থেকে শুরু করে বাংলা বাজার হয়ে সাইরার ডেইল প্রদক্ষিণ করে পুনরায় পুরান বাজারে স্কুল মাঠে এসে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে গনসংযোটির সমাপ্তি হয়। মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব ছমি উদ্দিন গেলো মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম মনোনয়ন চেয়েছিলেন পরে নিজ নির্বাচনী এলাকায় কাজ করার বিষয় মাথায় রেখে মাতারবাড়ী থেকেই এবার মনোনয়ন প্রত্যাশা করছেন।

এসময় আলহাজ্ব জি.এম ছমি উদ্দীন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে অসহায়, ক্ষতিগ্রস্ত শ্রমিক ও জমির মালিকের পক্ষে কথা বলেছি। আগামীতেও বলবো ইনশাল্লাহ। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগে সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ও কক্সবাজার -২ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপির হাতকে আরো শক্তিশালী করতে এবং মাতারবাড়ীকে দূর্নীতিমুক্ত ও সন্ত্রাস মুক্ত এলাকা হিসাবে গড়ে তোলতে আমরা বদ্ধ পরিকর। আরো বলেন, যোগ্যতা, দলের দুঃসময়ে ত্যাগ, পরিশ্রম তাঁহাকে দল অবশ্যই মূল্যায়ন করবেন বলে আশা রাখি আওয়ামী লীগ সর্মথনকারী তৃণমূলের বর্তমান সাবেক নেতাকর্মীরা। পরে তিনি আগামী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ার জন্য সবার কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x