ঢাকাবুধবার , ১১ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

মহানবীর (স) ব্যঙ্গচিত্র প্রদর্শনের বিরুদ্ধে হরিরামপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

একুশে বার্তা
নভেম্বর ১১, ২০২০ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

আবিদ হাসান:ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মাদ (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মানিকগঞ্জের হরিরামপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) সকাল ১০টায় উলামা মাশায়েখ ও তাওহিদী জনতার আয়োজনে ঝিটকা-হরিরামপুর মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ঝিটকা বাজার প্রদক্ষিণ করে ঝিটকা বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। পরে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা আবুল কাসেম এর সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।


প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ ইসলামিয়া কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস হযরত মাওলানা মুফতি সালাউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন মাওলানা মাহফুজুর রহমান, মাওলানা তানজিল আহমেদ, মাওলানা আতাউর রহমান মাদানী, মাওলানা আব্দুল কাদের, গিয়াস উদ্দিন ভূইয়া ও মো. কামরুল ইসলাম।

সমাবেশে বক্তারা বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং ফ্রান্সের পণ্য বর্জনের আহ্বান জানান। প্রতিবাদ সভা শেষে ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁর কুশপুত্তলিকা দাহ করা হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার ইমাম, খতিব, শিক্ষক, শিক্ষার্থীসহ পাঁচ শতাধিক মুসুল্লী উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x