ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বাগান থেকে মুক্তিযোদ্ধার ছেলের লাশ উদ্ধার, আটক- ৪

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১২, ২০২৩ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের বানেশ্বরদী গ্রামের দক্ষিণপাড়ার দুলাল শেখের  বাগান থেকে নুর আলম শেখের (৩৫) লাশ উদ্ধার করেছ পুলিশ। নুর আলম বানেশ্বরদী গ্রামের পূর্বপাড়ার বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাকিম শেখের ছেলে।
স্থানীয়রা জানান, রোববার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে বানেশ্বরদী গ্রামের দক্ষিণপাড়ার দুলাল শেখের বিভিন্ন প্রজাতির গাছের বাগানের মধ্যে নুর আলমের লাশ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন। পুলিশ খবর পেয়ে, লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই ঘটনার সন্দেহান ৪ জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন ১।ফারুক শরীফ(৩৫) পিতা- রফিক শরীফ,২।ফারুক শরীফ এর স্ত্রী রুপা(২৫),৩। ইমদাদুল (৩৫),(জামাই) ৪।শাশুড়ী জোস্না বেগম (৪৫) স্বামী রাজেক শরীফ। আটককৃতদের পরিবার থেকে জানান যে এই ঘটনার সাথে তারা জড়িত না।যারা এমন নৃশংস ঘটনা ঘটিয়েছে পুলিশ তদন্ত করে দোষীদের সাজা দিক।

নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন বলেন, লাশ উদ্ধার করে, ময়তদন্তের জন্য সোমবার ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনার প্রাথমিক সন্দেহের সুত্র উদঘাটন করতে ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসি। জিজ্ঞেসাবাদ করার পর পরবর্তী ব্যবস্হা করা হবে।

মআর/ ইবিসি/ ফরিদপুর

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x