ঢাকাবুধবার , ২৭ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ-সাধারণ সম্পাদক আবুল কাশেম

একুশে বার্তা ডেস্ক
জুলাই ২৭, ২০২২ ১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলাউদ্দিন আলো: দীর্ঘ ১ দশক পর পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্টিত হয়েছে। সম্মেলনকে ঘিরে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নতুন কমিটি গঠন নিয়ে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে উদ্বেক-হতাশায়।

মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১০ টায় পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ মাঠে আয়োজিত সম্মেলনে এম শহিদুল্লাহ’র সভাপতিত্বে ও আবুল কাশেমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্রগ্রাম বিভাগীয় দায়ীত্বপ্রাপ্ত) আবু সাঈদ আল মাহামুদ স্বপন এম,পি, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তাফা উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান,
পেকুয়া-চকরিয়া আসনের সাংসদ জাফর আলম, কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক সহ জেলা উপজেলার আমন্ত্রিত অতিথিরা বক্তব্য রাখেন।

নেতাকর্মীদের প্রত্যাশা আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে সুসংগঠিত করতে যুগোপযোগী ভুমিকা রাখবে সম্মেলন ও কাউন্সিল।
নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে সভাপতি-সম্পাদকের যে কমিটি আসবে তাদের স্বাগত জানিয়ে দলের জন্য কাজ করবেন তারা।

তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে সুসংগঠিত করতে একটি কার্যকর ভুমিকা রাখবে সম্মেলন ও কাউন্সিল। নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে সভাপতি-সম্পাদকের যে কমিটি আসবে তাদের স্বাগত জানিয়ে দলের জন্য কাজ করবেন তারা।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতভাবে মো. শহীদুল্লাহ বিএ সভাপতি, সাইফুদ্দিন খালেদ, এ কে এম মহিউদ্দিন বাবর, ফরহাদ ইকবাল, নজরুল ইসলাম বাবুল সহ-সভাপতি,সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম পুনঃ সাধারণ সম্পাদক, মো. মফিজুর রহমান যুগ্ম সম্পাদক এবং আবু হেনা মোস্তফা কামাল, মো. ওয়াহিদুর রহমান ওয়ারেসী, এ্যাডভোকেট উম্মে কুলসুম মিনু সদস্য নির্বাচিত হয়েছেন। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন এ্যাডভোকেট ফরিদুল ইসলাম।

 

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: