ঢাকারবিবার , ২৭ ডিসেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পুলিশের সোর্স পরিচয়ে দাপিয়ে বেড়াচ্ছে ছিনতাইকারী নুরুচ্ছাপা, তার ছুরিকাঘাতে আহত ১

একুশে বার্তা
ডিসেম্বর ২৭, ২০২০ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার শহরের চিহ্নিত ছিনতাইকারী ও মাদককারবারি স্বঘোষিত পুলিশের সোর্স পরিচয়দানকারী ৯ নং ওয়ার্ড ঘোনারপাড়ার মোঃ নূরুল ইসলাম প্রকাশ ব্যাঙ হইয়ার ছেলে নুরুচ্ছাপা দাপিয়ে বেড়াচ্ছে শহরের বিভিন্ন এলাকায়।তার অত্যচারে অনিষ্ট নিরীহ মানুষ। সাধারণ মানুষকে মামলা ও পুলিশকে ধরিয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা যায়, গেল কয়েক মাসের ব্যবধানে কয়েকজন নিরীহ কিশোরকে ছুরিকাহত করেছে। তারা সবাই সদর হাসপাতালে চিকিৎসা নিলেও তার ভয়ে কেউ অভিযোগ করেনি বলে জানান ভুক্তভোগীরা। তার রয়েছে বিশাল একটি সিন্ডিকেট।সেই সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে শহরের বৈদ্যঘোনা, ঘোনারপাড়া,গোলদীঘির পাড়,পাহাড়তলী ও বাদশাঘোনা।এই সিন্ডিকেটের মাধ্যমে চোলাইমদ,ইয়াবা ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড।সর্বশেষ সিন্ডিকেট প্রধান নুরুচ্ছাপার নেতৃত্বে কয়েকজনে মিলে গত ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ০৭ টার দিকে বৈদ্যঘোনা খাঁজা মনজিল এলাকার বাসিন্দা ও বড় বাজার মাংসের দোকানের কর্মচারী মোহাম্মদ হোসেনের ছেলে মোঃ ইলিয়াস (১৭) কে গোলদীঘির পাড় সিটি হাসপাতালের সামনে এলোপাতাড়ি ছুরিকাহত করে গুরুতর আহত করেছে।

আহত ইলিয়াস জানান,আমি রিক্সা নিয়ে বাসায় যাচ্ছিলাম, প্রতিমধ্যে সিটি হাসপাতালের সামনে আসলে আমার গতিরোধ করে,কোন কিছু বুঝে উঠার আগে নুরুচ্ছাপা এলোপাতাড়ি ছুরি মারতে থাকে,আমার কোমরে,পিঠ ও হাতে আঘাত লাগে। স্থানীয়রা এগিয়ে আসলে ও-ই ছিনতাইকারীরা দ্রুত স্থান ত্যাগ করে। তারা চলে যাওয়ার পর এক রিক্সাওয়ালা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়ে দেয়।
বর্তমানে আহত মোঃ ইলিয়াস সদর হাসপাতালের ৫ম তলার সার্জারী বিভাগে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, চিহ্নিত ছিনতাইকারী নুরুচ্ছাপা ইতিপূর্বে বেশ কয়েকবার জেল কেটেছে। জেল থেকে এসে আবারও এসব অপকর্মে লিপ্ত হয়েছে।এই ছিনতাইকারী নুরুচ্ছাপা গোলদীঘির পাড়ের অবৈধ মদ মহাল থেকে নিয়মিত পুলিশের নাম ভাঙিয়ে চাঁদা আদায় করে বলে জানান ও-ই এলাকার নাম প্রকাশ না করা এক চোলাইমদ ব্যবসায়ী। নুরুচ্ছাপা ঘরের বাহিরে চলাফেরা করার সময় তার কোমরে ছুরি ও ছাকু থাকে বলে জানা গেছে।

এলাকাবাসী জানিয়েছে,দ্রুত এই ছিনতাইকারী চক্রকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করতে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী কাছে দাবী জানিয়েছেন স্থানীয়রা।

এদিকে ছিনতাইকারী নুরুচ্ছাপা বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে ছুরিকাঘাতে আহত ইলিয়াসের পরিবারকে মোবাইল ফোনে হুমকি ধমকি দিচ্ছে বলে জানিয়েছেন আহতদের পিতা মোহাম্মদ হোসেন।

বিষয়টি নিয়ে নুরুচ্ছাপার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সে জানায়,আমাকে তারা মেরেছিল সেই কারনে তাদেরকে একজন একজন করে মারছি বলে ফোন কেটে দেয়।

এ বিষয়ে (ওসি অপারেশন) সেলিম উদ্দিন এর কাছে জানতে চাইলে তিনি বলেন এই নুরুচ্ছাপা নামের ছেলের বিষয়ে আরও অভিযোগ আমরা পেয়েছি তাকে দ্রুত আইনের আওতায় আনা হবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x