ঢাকাশনিবার , ১ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পবা উপজেলা প্রেসক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১, ২০২২ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর পবা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মানবিক কার্যক্রমের অংশ হিসেবে এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শনিবার (১ জানুয়ারি) বেলা ১২টায় নওহাটা পৌরসভার বায়া এলাকার দারুল উলুম আন নাজমুস সাকিব মাদ্রাসায় ১০০ জন এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাহিদ হাসান পলাশ এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, নওহাটা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর আবু সুফিয়ান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব, ৮ নং ওয়ার্ড নিকাহ রেজিস্টার কাজী শফিকুল ইসলাম।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পবা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আবু জাফর ও সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী চৌধুরী।

বিতরণ অনুষ্ঠানে এছাড়াও আরো উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ মো. জিয়াউল হক, দপ্তর সম্পাদক মো. মাহাবুল ইসলাম, নির্বাহী সদস্য মো. নাফিজুর রহমান পারভেজ, মো. অনিক মাহমুদ পলাশ, মো. তাজউল ইসলাম, মো. সোহেল শান্তসহ প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x