ঢাকামঙ্গলবার , ২ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নেত্রকোণায় প্রেমে সাড়া না পেয়ে স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার
মে ২, ২০২৩ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণার বারহাট্টা উপজেলায় স্কুল থেকে ফেরার পথে এক ছাত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তরুণের বিরুদ্ধে।

মঙ্গলবার উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা গ্রামে দুপুর সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে বলে বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা জানান।

স্কুলছাত্রী মুক্তা রাণী বর্মন (১৬) ওই গ্রামের নিখিল চন্দ্র বর্মনের মেয়ে এবং প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

পরিবারের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, মুক্তা বিদ্যালয় ছুটির পর তার দুই বান্ধবীর সঙ্গে বাড়ি ফিরছিল। পথে একই গ্রামের মো. কাউছার মিয়া (১৯) অতর্কিতে তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা সাইদুল ইসলাম প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মুক্তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বিকাল ৫টায় পথেই তার মৃত্যু হয়।

ঘটনার পর থেকে বখাটে পলাতক আছেন বলে জানিয়েছে পুলিশ। ওসি খোকন কুমার বলেন,  “হত্যায় জড়িত ব্যক্তিকে ধরতে অভিযান শুরু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর পদক্ষেপ নেওয়া হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন।“

ইবিসি/নেত্রকোণা

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x