ঢাকাশনিবার , ২৭ নভেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নির্বাচনে সহিংসতার কথা চিন্তা করলে পরিণতি খারাপ হবে- র‍্যাব ১৫ অধিনায়ক

একুশে বার্তা ডেস্ক
নভেম্বর ২৭, ২০২১ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদক: কক্সবাজারে দায়িত্বরত র‍্যাব ১৫ এর অধিনায়ক খাইরুল ইসলাম সরকার বলেছেন, নির্বাচনে কেউ সহিংসতার চিন্তা করে থাকলে তাহলে ভুল করবে, আর যদি কেউ করেও থাকে, তাহলে মাঠে দেখা হবে। রোববার অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনের চকরিয়া পেকুয়ার কেন্দ্র পরিদর্শন করতে গিয়ে শনিবার বিকেলে এ মন্তব্য করেন তিনি। এদিকে রাত পোহালেই কক্সবাজারের চকরিয়া, পেকুয়া উপজেলায় ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন।

ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রসাশন। প্রতিটি ভোট কেন্দ্রে পৌছে দেওয়া হচ্ছে বেলেট বক্স সহ সরঞ্জামাদি।প্রায় দুই শতাধিক ভোট কেন্দ্রে যে কোন ধরণের অপ্রতিকর ঘটনা এড়াতে কঠোর অবস্থানে থাকবে প্রশাসন। অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সাথে র‍্যাব স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে জানিয়ে খাইরুল ইসলাম সাংবাদিকদের আরো বলেন, নির্বাচনের সহিংসতা এড়াতে গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে এবং সাধারণ মানুষ যেনো নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারে তার জন্য শক্ত অবস্থানে থাকবে র‍্যাব।

পরিদর্শনকালেন তার সঙ্গে ছিলেন, কক্সবাজার র‍্যাব ১৫ এর উপ-অধিনায়ক তানভীর হাসান, সিপিএসসি কমান্ডার মেজর মেহেদী হাসান, সিপিসি কমান্ডার মেজর শেখ ইউসুফ আহমেদ, সিনিয়র সহকারী পরিচালক এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী ও সহকারী পরিচালক (মিডিয়) নিত্যনন্দ দাশসহ সিনিয়র কর্মকর্তারা।

চকরিয়ার ১০ টি ও পেকুয়ার ৬ টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে নির্বাচন। সর্বমোট দুই উপজেলার ১৬ ইউনিয়নের এই নির্বাচনে ভোট কেন্দ্র থাকছে ১৪৫ টি। যার মধ্যে বেশিরভাগ কেন্দ্রই ঝুঁকিপূর্ণ বলে জানিয়েছে নির্বাচন কার্যালয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x