ঢাকাবৃহস্পতিবার , ৯ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির টানা একসপ্তাহ অভিযানে ১৩২টি মায়ানমারের গরু জব্দ নিলামে বিক্রি

একুশে বার্তা ডেস্ক
মার্চ ৯, ২০২৩ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি, বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির ২৮ ফেব্রুয়ারি থেকে ৭ মার্চ পর্যন্ত টানা একসপ্তাহ অভিযানে চোরাই পথে আসা মায়ানমারের ১৩২ টি গরু জব্দ করেছেন বলে ১১ বিজিবির প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন।

১১ বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল রেজাউল করিম মুঠোফোনে বলেন গত এক সপ্তাহে (২৮ ফেব্রুয়ারি হতে ০৭ মার্চ পর্যন্ত) ১৩২ টি চোরাই পথে আসা মায়ানমারের গরু আটক করতে সক্ষম হয়েছে। উক্ত গরু গুলো কাষ্টম কর্তৃক নিলামের মাধ্যমে ১,৪১,৫৬,২৪৩/-(এক কোটি একচল্লিশ লক্ষ ছাপ্পান্ন হাজার দুইশত তেতাল্লিশ) টাকা সরকারি কোষাগারে জমা করা হয়েছে। তিনি আরও জানান সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনে নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x