ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নগরকান্দায় কলেজ ছাত্র সৌরভ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১১, ২০২৩ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের চাঞ্চল্যকর নগরকান্দার কলেজ ছাত্র সৌরভ হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠীরা ।

সোমবার (১১ ডিসেম্বর) বেলা ১১ টায় সরকারি নগরকান্দা মহাবিদ্যালয় ক্যাম্পাসে ঘন্টা ব্যাপী মানববন্ধনের আয়োজন করে কলেজের সাধারণ শিক্ষার্থীরা।
মানববন্ধনে বক্তারা কলেজ ছাত্র সৌরভ হত্যার সাথে জড়িত খুনিদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিতের দাবি জানান।
এ সময় সরকারি নগরকান্দা মহাবিদ্যালয় এর অধ্যক্ষ এস এম রবিউল ইসলাম, প্রভাষক মোহাম্মদ আলমগীর তালুকদার, নীলোৎপল সিকদার, শাহ আলম মোল্লা, ফারুক হোসেন, গোলাম মাহমুদ, তাপস সিকদার, রাজ্জাক তালুকদার, তাসলিমা আক্তার, তাসলিমা আক্তার পারভীন, সোনিয়া খাতুন, মোস্তাফিজুর রহমান, আফরোজা বেগম সহ কয়েক শত শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেয়।
উল্লেখ্য গত (৮ ডিসেম্বর) শুক্রবার সকালে ফরিদপুরের ভাঙ্গা মোড় থেকে নগরকান্দা মহাবিদ্যালয়ের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র সৌরভের রহস্যজনক মরদেহ উদ্ধার করে ভাঙ্গা থানা পুলিশ।
সৌরভ উপজেলার মাঝিকান্দা গ্রামের স্বপন মালোর ছেলে।

এমআর/ ইবিসি/ ফরিদপুর

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x