ঢাকাবুধবার , ৩ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নওগাঁ প্রথম শ্রনীর শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক, জেল হাজতে প্রেরন

স্টাফ রিপোর্টার
মে ৩, ২০২৩ ১২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় প্রথম শ্রেণিতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ফুল মোহাম্মদ (৭০) নামের এক বৃদ্ধকে আটক পূর্বক সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরন করেছে থানা পুলিশ।

নওগাঁর নিয়ামতপুর থানা পুলিশ রবিবার উপজেলার ছয়ঘাটি দিঘির বাড়ি থেকে অভিযুক্ত কে আটক করেন। আটককৃত বৃদ্ধ ফুল মোহাম্মদ নিয়ামতপুর উপজেলার রাজাপুর গ্রামের মৃত হযরত আলির ছেলে।

অভিযোগ ও থানা সূত্রে জানা যায়, রবিবার দুপুর ১২ টার দিকে উপজেলার রাজাপুর ছয়ঘাটি এলাকায় শিশুটি খেলা করছিলো । এসময় শিশুটিকে আঁখ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ধর্ষণ চেষ্টা করেন অভিযুক্ত ফুল মোহাম্মদ। এক পর্যায়ে শিশুটি চিৎকার দিলে অভিযুক্ত পালিয়ে যায়।

এ ঘটনায় রবিবার বিকেলে শিশুর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে থানা পুলিশ অভিযুক্তকে আটক করেন।
সত্যতা নিশ্চিত করে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার পরই থানা পুলিশ অভিযুক্ত কে আটক পূর্বক সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেলা কারাগারে প্রেরন করা হয়।

নওগাঁ প্রথম শ্রনীর শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ফুল মোহাম্মদ নামে এক বৃদ্ধ কে আটক, জেল হাজতে প্রেরন

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x