ঢাকাসোমবার , ১০ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

দৈনিক কালের কণ্ঠ পত্রিকা’র যুগপূর্তিতে পবা উপজেলা প্রেসক্লাবের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১০, ২০২২ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: প্রকাশের এক যুগ পূর্ণ করে ১৩ বছরে পা রাখলো দেশের অন্যতম জাতীয় ‘দৈনিক কালের কণ্ঠ’ পত্রিকা। ‘আংশিক নয় পুরো সত্য’ জানানোর অঙ্গীকার নিয়ে ২০১০ সালের ১০ জানুয়ারি যাত্রা শুরুর পর থেকে পাঠকের ভালোবাসায় তা অব্যাহত রয়েছে। বর্ষপূর্তি উপলক্ষে সোমবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে পবা উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে কালের কণ্ঠ পত্রিকার রাজশাহীর ব্যুরো প্রধান ও আরইউজের সভাপতি মো. রফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, সাধারণ সম্পাদক তানজিমুল হক, পবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাহিদ হাসান পলাশ, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী চৌধুরী, দফতর সম্পাদক মো. মাহবুল ইসলামসহ পবা উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x