ঢাকামঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক আবারো অর্জন করলো জোয়ারিয়ানালা সরকারি প্রাথমিক বিদ্যালয়

একুশে বার্তা ডেস্ক
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৩ (ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, বিষয়ভিত্তিক কুইজ ও কাবিং) জোয়ারিয়ানালা ইউনিয়নে সফলভাবে সম্পন্ন হয়েছে। ২ দিন ব্যাপি তাং ০৯|০২|২৩খ্রি.ক্রীড়া ও ১২|০২|২৩খ্রি. সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান জোয়ারিয়ানালা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জোয়ারিয়ানালা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স , ইউপি সদস্যবৃন্দ, ইউনিয়নের ৯টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষকবৃন্দ, এস এম সি ও পি টি এ এর সভাপতি ও সদস্যবৃন্দ উক্ত অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন। বালক ও বালিকাকে পৃথক গ্রুপ করে ৪৬ টি ইভেন্টে জোয়ারিয়ানালা ইউনিয়নের নয়টি বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

তন্মধ্যে ৩৪ টি পুরস্কার পেয়ে জোয়ারিয়ানালা সরকারি প্রাথমিক বিদ্যালয় গত বছরের ন্যায় এ বছরও প্রথম স্থান দখল করে। সাংস্কৃতিক প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন কক্সবাজার বেতারের নিয়মিত শিল্পী জনাব বশিরুল ইসলাম ও মিনা মল্লিক। প্রধান অতিথির আসল অলংকরণ করেন কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স (চেয়ারম্যান জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ)।

আমজাদ হোসেন (প্রধান শিক্ষক জোয়ারিয়ানালা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সদস্য সচিব জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৩ ইউনিয়ন পর্যায়) সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x