ঢাকাশুক্রবার , ১ জানুয়ারি ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ছাত্রদলের ৪২তম জম্মদিন পালন করলো চবি শাখা ছাত্রদল

একুশে বার্তা
জানুয়ারি ১, ২০২১ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

ফুয়াদ মোহাম্মদ সবুজ:
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম জম্মদিন উপলক্ষে কেক কর্তন,পুষ্পস্তবক অর্পন ও আনন্দ মিছিল করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

১ জানুয়ারি ২০২১ ইং বাদে জুমা ষোলশহর রেলওয়ে স্টেশনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুন উর রশিদ মামুনের নেতৃত্বে আনন্দ মিছিল করে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর স্মৃতি বিজড়িত বিপ্লব উদ্দ্যান এ পুষ্পস্তবক অর্পণ করা হয় ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কর্তন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সহ সভাপতি কে.এম.সাইফুল ইসলাম,আইনুল কামাল, শাহাদাত হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক ইমরানুল হক,নকিব উদ্দিন চৌধুর,মোঃহিসাম উদ্দিন, মোহাম্মদ মিছবাহ উদ্দিন ,মোঃসাইফুল ইসলাম সায়েম,মিসবাহ উদ্দিন নাসিম,যোগাযোগ বিষয়ক সম্পাদক তালিমুল ইসলাম সায়েম,জীববিজ্ঞান অনুষদের সদস্য সচিব ওয়াহিদুর রহমান, সমাজ বিজ্ঞান অনুষদের সদস্য সচিব আবু শাহাদাত মোঃ আদিল, কলা অনুষদের আহবায়ক ছালামত উল্লাহ সালাম, সদস্য আতিকুর রহমান,মোঃইউসুফ,মোঃসোয়াইব, মোঃকামরুল ইসলাম,আরিফুল ইসলাম, সোহেল আহমেদ,হারুন রশিদ,মোঃতমাল হোসেন, মোঃমহসিন ,রাশেদ উল্লাহ, মোঃশাহজান, আরিফুর রহমান, নোমান , হুমায়ন রহমান, আব্দুল কাদের, জিল্লুর রহমান, তৌহিদ, রিদয় হোসেন ছাত্রদল নেতা রাশেদুল ইসলাম, শাহাদাত হোসেন,, সাদ্দাম হোসেন, আব্দুল্লাহ আল মামুন মোর্শেদ মীর্জা, রাকিবুল ইসলাম, রাজু, মোহাব্বত, রফিক ,তৌহিদ, তানভির, আয়ুব, পারভেজ,ফয়সাল,সেলিম,দিদার,মোমিন,সনজয়,ওমর ফারুখ প্রমুখ।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল এর সাবেক সভাপতি সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) খোরশেদ আলম।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x