ঢাকামঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

খুটাখালীতে প্রবাসীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট!

স্টাফ রিপোর্টার
মার্চ ১৪, ২০২৩ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

সেলিম উদ্দীন, ঈদগাঁওঃ কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে প্রবাসীর বসতবাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এসময় সংঘবদ্ধ ডাকাত দল অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে জিম্মি করে নিয়ে গেছে নগদ টাকা স্বর্ণালংকারসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল। মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড পশ্চিম গর্জনতলীর মোহাম্মদ হোসাইন প্রকাশ মিয়ার পুত্র প্রবাসী ইউনুছের বাড়ীতে ঘটে এ ঘটনা।

ডাকাতির শিকার প্রবাসী ইউনুছ জানায়, ঘটনার সময় তিনি বাজারে ছিলেন। স্ত্রী কানিজ ফাতেমাকে দরজা-জানালা বন্ধ রেখে না খোলার নির্দেশ দেন। এদিন তাদের ঘরে দু’জন রাজমিস্ত্রি বাসায় কাজ করেছেন। তারা সন্ধ্যা নাগাদ চলে যায়। তাদের চলে যাওয়ার পরেই ঘটে এ ঘটনা। ডাকাতরা তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে গেছে নগদ ৬৫ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণ।

প্রবাসীর স্ত্রী কানিজ ফাতেমা বলেন, স্বামী বাজারে চলে যাওয়ায় কুলের শিশুকে নিয়ে বিছানায় শুয়ে পড়েন। এসময় ২/৩ জন মুখোশ পরিহিত ডাকাত তাকে চাকু টেকিয়ে আলমিরার চাবি দিতে বলে। না দিলে তার কুলের শিশুকে খুন করা হবে বলে হুমকি দেয়। একপর্যায়ে ডাকাতরা চাবি পেয়ে আলমিরা খুলে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় তিনি পুলিশ প্রশাসনের হস্থক্ষেপ কামনা করেছেন। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ধরনের ঘটনা কেহ জানায়নি, তবুও রাতে পুলিশ পাঠানো হবে বলে জানান তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x