ঢাকাশনিবার , ২৭ নভেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কাউন্সিলার প্রার্থী সোহেল আরমনের নির্বাচনী অফিস ভাংচুর

একুশে বার্তা ডেস্ক
নভেম্বর ২৭, ২০২১ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডের উপ নির্বাচনে কাউন্সিলার প্রার্থী সোহেল আরমনের নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছে।

একই সাথে অফিসে থাকা পোস্টার ব্যানার ছিড়ে ফেলেছে দূর্বৃত্বরা। শনিবার দিবাগর রাতে এই ঘটনা ঘটেছে বলে জানান কাউন্সিলার প্রার্থী সোহেল আরমান (প্রতীক ব্রীজ) তিনি জানান,শুক্রবার রাতে সারাদিন আমি নির্বচনী প্রচারনা চালিয়ে রাতে আমার প্রধান নিবার্চনী অফিসে লাইট হাউজ দারুল উলুম মাদ্রাসা সংলগ্ন পাশের অফিসে ছিলাম।

সেখানে আমার নির্বাচন পোস্টার ব্যানার সহ অনেক মূল্যবান জিনিস পত্র ছিল। কিন্তু কে বা কারা রাতে আমার নির্বাচনী অফিস রাতে ভাংচুর করে সব কিছু তছনছ করে দিয়েছে।

আমি চোখে দেখিনি কারা করেছে তবে এটা খুবই অন্যায় হয়েছে। আমার সমর্থকরা এটা নিয়ে বিরোপ প্রতিক্রিয় দেখাতে চাইলেও আমি তাদের শান্ত রেখেছি। আমি চায়না বড় ধরনের কোন সংঘাত হোক,তবে সকল প্রার্থীরা সংযত আচরণ করা দরকার।

তবে তিনি নাম প্রকাশ না করলেও সমর্থকদের দাবী একজন প্রার্থীর সমর্থকরা দীর্ঘদিন ধরে আমাদের হুমকি ধমকি দিয়ে আসছিল। তারা হয়ত এই কাজ করতে পারে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x