ঢাকাবুধবার , ২৯ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

উখিয়ায় পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে ৩ রোহিঙ্গার মৃত্যু

একুশে বার্তা ডেস্ক
মার্চ ২৯, ২০২৩ ৯:৩৩ অপরাহ্ণ
Link Copied!

শাকুর মাহমুদ চৌধুরী,উখিয়া:

কক্সবাজারের উখিয়ায় পাহাড় কাটার সময় মাটি ধসে তিন রোহিঙ্গা শ্রমিক নিহত হয়েছেন। আজ বুধবার (২৯ মার্চ) ভোরে উখিয়া সদরের মুহুরি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উখিয়ার ১৪ নম্বর ক্যাম্পের আবদুল মোতালেবের ছেলে জাহেদ হোসেন, ১৭ নম্বর ক্যাম্পের সুলতান আহমেদের ছেলে নুর কবির এবং ১৯ নম্বর ক্যাম্পের মিন্টু হোসেনের ছেলে সৈয়দ আকবার।

বুধবার ২৯ মার্চ দুপুরে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, একটি চক্র গোপনে পাহাড় কাটার জন্য রোহিঙ্গা শ্রমিকদের ব্যবহার করছে। ভোরে পাহাড় কাটার সময় মাটি ধসে কয়েকজন শ্রমিক চাপা পড়েন। খবর পেয়ে পুলিশ, ফায়াস সার্ভিস ও বন বিভাগের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা শুরু করেন। এ পর্যন্ত তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

‘ঘটনার পর থেকে পাহাড় কাটায় জড়িতরা আত্মগোপনে রয়েছেন। তাই তাৎক্ষণিক আর কেউ নিখোঁজ আছে কী না জানা যাচ্ছে না। নিহতের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজিব।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x